ব্রেকিং নিউজ
CBI-will-look-into-Anubrats-medical-report-summoning-him-again-on-Wednesday
Anubrata CBI: অনুব্রতর মেডিক্যাল রিপোর্ট খতিয়ে দেখবে দিল্লি, ফের সিবিআই তলব বুধবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 19:49:04


বৃহস্পতিবার তিনি নিজে থেকেই সিবিআইযের মুখোমুখি হতে চেয়েছিলেন এবং সেইমতো হাজির হযেছিলেন নিজাম প্যালেসে। এবার ফের সিবিআই তলব করল তাঁকে। আগামী বুধবার নিজাম প্যালেসে হাজির হতে বলা হল বীরভূমের দাপুটে তৃণমূল নেতা তথা জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে।

এদিন সিবিআই জেরা শেষ হওয়ার পরই অনুব্রত চলে যান এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। সেখানে দীর্ঘ পরীক্ষা-নিরীক্ষা শেষে তিনি ফিরে যান চিনার পার্কের বাড়িতে। এবার সিবিআইয়ের দিল্লির সদর দফতর থেকে অনুব্রত মণ্ডলের আজকের যাবতীয় শারীরিক অবস্থার রিপোর্ট চেয়ে পাঠানো হল। সেগুলি সিবিআই প্রয়োজনে এইমস বা কেন্দ্রীয় চিকিত্সকদের দিয়ে ফের পরীক্ষা করাতে পারে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে।

ওই সূত্রেই আরও জানা গিয়েছে, অনুব্রতর বেশ কিছু উত্তরে সন্তুষ্ট নয় সিবিআই।

ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও আয়কর সংক্রান্ত নথি আজ দেখাতে পারেননি অনুব্রত মণ্ডল।

তাই আগামী সপ্তাহে বুধবার যাবতীয় নথি নিয়ে আসতে বলা হয়েছে তাঁকে।

এদিন এসএসকেএমের উডবার্ন ব্লক থেকে বেরিয়ে হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মণ্ডল অনুব্রত মন্ডলকে পরীক্ষার পর জানান, ভর্তি সংক্রান্ত কোনও কিছু তিনি লেখেননি। একই সঙ্গে দু সপ্তাহ পর তাঁকে পুররায় আসতে বলা হয়েছে।

অন্যদিকে, পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে এদিন পুঙ্খানুপুঙ্খ জিজ্ঞাসাবাদ চালায় সিবিআই। প্রশ্ন উঠে আসে, পাচার কাণ্ডের কোনও অভিযুক্ত বা সুবিধাভোগীদের তিনি চিনতেন বা জানতেন কিনা। একই সঙ্গে পাচার কাণ্ড মসৃণ করতে যেমন বিএসএফ ও শুল্ক দফতরের একাংশ সক্রিয় ছিল বলে অভিযোগ, তেমনি পুলিসের একাংশও সক্রিয় ছিল। তিনি এমন কোনও পুলিস অফিসআরকে চিনতেন কিনা। উত্তরে অনুব্রতবাবু জানান, তিনি রাজনীতির মানুষ। তিনি রাজনৈতিক জগতের বাইরে কিছু জানেন না। সূত্রের খবর, আজকের গোটা জিজ্ঞাসাবাদ পর্ব দিল্লি থেকে শীর্ষ আধিকারিকরা পর্যবেক্ষণ করেছেন।

এদিকে জিজ্ঞাসাবাদ চলাকালীনই অনুব্রতর বুকে ব্যথা শুরু হয়। তারপরই তিনি চলে যান এসএসকেএমে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন