ব্রেকিং নিউজ
CBI-sought-10-days-custody-for-Subiresh-Bhattacharya-in-connection-to-SSC-case
Subiresh: এসএসসি দুর্নীতিতে মুখ্য ভূমিকায় সুবীরেশ ভট্টাচার্য, সোমবার পর্যন্ত সিবিআই হেফাজত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-20 16:22:34


এসএসসি নিয়োগ (SSC) দুর্নীতি-কাণ্ডে অন্যতম চক্রী সুবীরেশ ভট্টাচার্য, আদালতে দাবি সিবিআইয়ের (CBI)। তাঁর দশ দিনের হেফাজত চেয়ে কোর্টে সওয়াল সিবিআইয়ের আইনজীবীর। কেন্দ্রীয় সংস্থা দাবি করেছে, এসএসসি-কাণ্ডে মুখ্য ভূমিকা পালন করেছিলেন সুবীরেশ। এই মামলার তদন্তে অন্য ধৃতদের জিজ্ঞাসাবাদ করে সুবীরেশ ভট্টাচার্যের নাম পেয়েছে সিবিআই। তদন্তের গতি ঘোরানোর চেষ্টা করছেন অভিযুক্ত। তিনি আর্থিক দুর্নীতির মামলাতেও অভিযুক্ত। সুবীরেশ ভট্টাচার্যের (Subiresh Bhattacharya) ১০ দিনের পুলিস হেফাজত চাইছি।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, ৩০০-র বেশী নিয়োগ করিয়েছেন সুবীরেশ ভট্টাচার্য। পাল্টা এসএসসি-র প্রাক্তন চেয়ারম্যানের আইনজীবী জানান, জামিনের আবেদন করছি কারণ সুবীরেশ ভট্টাচার্য যখন চেয়ারম্যান ছিলেন, তখন এই ধরনের ঘটনা ঘটেনি। তিনি ডায়মন্ড হারবার কলেজের প্রিন্সিপাল  ছিলেন ২০১৩ সালে। তারপর উপাচার্য উত্তরবঙ্গে বিশ্ববিদ্যালয়ের। তাঁর বিরুদ্ধে অভিযোগ গ্রুপ-c ও গ্রুপ-d নিয়োগে দুর্নীতি।

সিবিআইয়ের মামলায় নির্দিষ্ট দিন বলা নেই। বছর ধরে বলা আছে, এসএসসি সুবীরেশবাবুকে এককভাবে কাজের নির্দেশ দেয় না। যদি এটা করতাম, তাহলে আমার মক্কেলকে কারও থেকে অনুমোদন নিতে হতো। তিনি এই দুর্নীতি করেননি। কোনও অভিযোগপত্রে আমার নাম নেই। সুবীরেশের বাড়ি এবং অফিস থেকে কিছু পাওয়া যায়নি। তাও গ্রেপ্তার হয়েছে। তিনি সৎ ব্যক্তি, যা সম্পত্তি আছে তার বেশিরভাগ স্ত্রীয়ের নামে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন