ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
CBI-orders-Anubrata-to-appear-as-soon-as-he-is-released-from-SSKM
Anubrata Mondal: সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত, ফের অন্য় মামলায় তলব নিজাম প্য়ালেসে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-23 16:10:09


এসএসকেএম থেকে সবে ছাড়া পেয়ে চিনার পার্কের বাড়িতে গিয়েছেন। ২৪ ঘণ্টাও পেরোয়নি। তার মধ্য়েই ফের সিবিআই নোটিস বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। ই মেলে তাকে পাঠানো হয় ওই নোটিস। তাতে আবার শনিবারই বিকেল সাড়ে ৫ টার মধ্য়ে নিজাম প্য়ালেসে হাজিরা দেওয়ার কথা বলা হয়।

অনুব্রত মণ্ডল যথারীতি অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে যান। অন্য়দিকে, এই সময়সীমা যখন শেষের দিকে, ঠিক তখনই তাঁকে দেওযা হল দ্বিতীয় নোটিস, যাতে ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে রবিবার নিজাম প্য়ালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার বিকালে সিবিআইয়ের দুই কর্মী যান অনুব্রতর চিনার পার্কের ফ্ল্য়াটে। সেখানে তাঁরা কী কারণে গিয়েছিলেন, তা অবশ্য় স্পষ্ট হয়নি। তবে রবিবারের হাজিরার নোটিসই তাঁরা দিতে গিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য়, প্রায় দুই সপ্তাহ পর হাসপাতাল থেকে ছাড়া পান তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (TMC Leader Anubrata Mondal)। আবার চার সপ্তাহ পর চেকআপের জন্য তাঁকে আসতে বলা হয়েছে। ইতিমধ্যে ১৭ দিনের দীর্ঘ চিকিৎসায় (SSKM Hospital) এই তৃণমূল নেতার শরীরে একাধিক সমস্যা ধরা পড়েছে। সিটি এনজিও করে দেখা গিয়েছে, তাঁর হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। একটা আর্টারিতে ৭০% এবং অপর আর্টরিতে ৬০% ব্লক হয়েছে। তবে অন্ডকোষের ফিস্টুলার এমআরআই করা সম্ভব হয়নি। কারণ অনুব্রতর ক্লস্ট্রোফোবিয়া আছে। পাশাপাশি সিওপিডি, উচ্চ সুগার-সহ একাধিক সমস্যা রয়েছে। জানা গিয়েছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে চিনার পার্কের ফ্ল্যাটে ফিরেছেন অনুব্রত।

গরু পাচার কাণ্ডে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে সিবিআইয়ের তলবের মধ্যেই চলতি মাসের ৫ তারিখ চিনার পার্কের বাড়ি থেকে সোজা এসএসকেএম গিয়ে ভর্তি হন তিনি। তারপরে ১৭দিনের মাথায় শুক্রবার এসএসকেএম থেকে ছাড়া পেয়ে ফের সেই চিনার পার্কে নিজের বাড়িতে ফেরেন অনুব্রত মণ্ডল।

এদিকে, তিনি বাড়িতে আসার আগে পুলিশের তরফে ব্যাপক তৎপরতা লক্ষ্য করা যায়। অনুব্রতর নিরাপত্তার জন্য দু'জন পুলিশকর্মীকে মোতায়েন করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন