ব্রেকিং নিউজ
CBI-is-cautious-about-Anubrata-leaving-country-Passports-sought-by-CBI
Anubrata Mandal: অনুব্রতর দেশ ছাড়া আটকাতে তত্পর সিবিআই, চাওয়া হল পাসপোর্ট

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-26 19:26:04


ভোট পরবর্তী হিংসা মামলায় তৃতীয়বারের মতো এবং গরুপাচার মামলায় ষষ্ঠবারের মতো সিবিআই (CBI)-এর হাজিরা এড়িয়েছেন বীরভূমের (Birbhum) দাপুটে তৃণমূল (TMC) নেতা অনুব্রত মণ্ডল(Anubrata Mandal)। এরপরই তাঁর উপর আরও কড়া নজরদারি সিবিআইয়ের। অনুব্রত মণ্ডলের গতিবিধির উপর প্রতি মিনিট নজর রাখছেন সিবিআই আধিকারিকরা। সেইমতো এবার অনুব্রতর পাসপোর্ট (Passport) চাইল সিবিআই। যদিও অনুব্রত মণ্ডল জানিয়েছেন, তাঁর পাসপোর্ট নেই।

সূত্রের খবর, এই দাপুটে নেতার কথা বিশ্বাস না করে পাসপোর্ট অফিসে যোগাযোগ করা হচ্ছে সিবিআইয়ের তরফ থেকে। এছাড়াও অনুব্রতর আধার কার্ড (Aadhaar card), ভোটার কার্ড (Voter ID card), প্যান কার্ড(Pan card) চাওয়া হয়েছে বলে খবর। আবার কোনওভাবে যাতে তিনি দেশ ছাড়তে না পারেন, সে কারণেই এত তৎপরতা। এমনকি এয়ারপোর্ট কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলেন সিবিআই আধিকারিকরা। যাতে অনুব্রত দেশ ছাড়তে চাইলেই তা তাঁদের জানানো হয়।

উল্লেখ্য, ১৭ দিন পর এসএসকেএম হাসপাতাল(SSKM Hospital) থেকে চিনারপার্কে নিজের বাড়িতে যান তিনি। তারপরই গরু পাচার মামলায় শনিবার তাঁকে তলব করা হয়েছিল। শারীরিক অসুস্থতা দেখিয়ে তিনি সেই হাজিরা এড়িয়ে যান। একই কারণ দেখিয়ে রবিবার ভোট পরবর্তী হিংসা মামলার হাজিরাতেও নিজাম প্যালেসে উপস্থিত হননি। দোর্দণ্ডপ্রতাপ এই তৃণমূল নেতা আইনজীবী মারফত চিঠি পাঠিয়ে জানিয়েছেন, ২১ মে-এর পর তিনি কলকাতায় থাকবেন। সে সময় তিনি জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে প্রস্তুত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন