ব্রেকিং নিউজ
CBI-dissatisfied-with-Anubrata-report
Anubrata UD: অনুব্রত-রিপোর্টে অসন্তুষ্ট সিবিআই, এইমসের চিকিৎসকদের দিয়ে পরীক্ষার ভাবনা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-09 10:40:12


এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন অনুব্রত (hospital) মণ্ডল। হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার বিকেলে পর থেকে হঠাৎ করে উচ্চরক্ত চাপ ও সুগারের মাত্রা বেড়ে গিয়েছে তাঁর। এক সঙ্গে শরীরের একাধিক প্যারামিটার বেড়ে যাওয়ায় তাঁর সিটিস্ক্যান ও এম আর আই(mri) করার পরিকল্পনা করছেন চিকিৎসকরা। এদিন চিকিৎসকরা সেই বিষয়ে সিদ্ধান্ত নেবেন। ৭ সদস্যের মেডিক্যাল(medical) টিমের অধীনে উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর রুমে চিকিৎসাধীন তিনি।

অন্যদিকে সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা সম্পর্কে এসএসকেএমের চিকিৎসকদের দেওয়া ডাক্তারি রিপোর্টে সন্তুষ্ট নয় সিবিআই। সেই কারণে এইমস-এর চিকিৎসকদের দিয়ে পরীক্ষা করাতে চায় সিবিআই। সেই মর্মে আদালতে আবেদন জানাতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বলে জানা গেছে।

প্রসঙ্গত,বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল কেমন আছেন, তা জানতে চেয়ে বৃহস্পতিবারই এসএসকেএম হাসপাতালকে চিঠি দিয়েছিল সিবিআই। তার উত্তরে কেন্দ্রীয় তদন্ত সংস্থার কাছে তাঁর শারীরিক অবস্থার রিপোর্ট পাঠাল হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু সূত্র মারফত জানা গেছে হাসপাতালের তরফে পাঠানো সেই রিপোর্টে সন্তুষ্ট নন তদন্তকারীরা। সিবিআই সূত্রের দাবি, অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার আরও বিশদ রিপোর্ট চায় তারা। সেই জন্য শুক্রবার আসানসোল আদালতে আবেদন জানানো হয় বলে সিবিআই সূত্রে খবর। আদালত জানিয়েছে, সরাসরি হাসপাতালের কাছে বিস্তারিত রিপোর্ট চাইতে। হাসপাতাল রাজি না হলে, তখনই হস্তক্ষেপ করবে আদালত।

উল্লেখ্য, গরু পাচার কাণ্ডের তদন্তে অনুব্রতের সঙ্গে কথা বলতে চায় সিবিআই। কিন্তু, বীরভূম থেকে কলকাতায় এলেও তিনি এখনও তদন্তকারী সংস্থার মুখোমুখি হননি। তদন্তকারীদের একাংশের বক্তব্য, বয়সজনিত ও অন্যান্য কারণে কিছু অসুস্থতা থাকতেই পারে। কিন্তু তা কতখানি গুরুতর তা বিবেচনাধীন। সেই কারণেও এইমসের চিকিৎসকদের কথা ভাবছে কেন্দ্রীয় গোয়েন্দাসংস্থা।

Calcutta News
Calcutta News
Loading Ad
00:00
/
00:00
LIVE





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন