ব্রেকিং নিউজ
CBI-custody-of-two-SSC-officers-in-recruitment-corruption-case-for-2-more-days
SP Sinha: নিয়োগ-দুর্নীতি মামলায় এসএসসি-র দুই প্রাক্তন কর্তার ফের সিবিআই হেফাজত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-22 15:21:28


শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় এসএসসির প্রাক্তন দুই উপদেষ্টা শান্তিপ্রসাদ সিন্‌হা এবং অশোক সাহার সিবিআই হেফাজতের মেয়াদ বাড়ল আরও দু’দিন। সোমবার তাঁদের সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হলে এই নির্দেশ দেন সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারক শুভার্থী সরকার। আগামী ২৪ আগস্ট পর্যন্ত ফের সিবিআই হেফাজতে প্রাক্তন দুই কর্তা। সিবিআইয়ের আইনজীবী ডিএল পাণ্ডে আদালতে শান্তিপ্রসাদ এবং অশোকের আবারও দু’দিনের সিবিআই হেফাজতের আবেদন জানিয়েছিলেন।

আজ শান্তিপ্রসাদ সিনহা ও অশোক কুমার সাহার জামিনের বিরোধিতা করেন সিবিআই পিপি। সিবিআই-এর পক্ষ থেকে জানানো হয়, দুজন কোনওভাবে তদন্তে সহযোগিতা করছেন না। তাঁদের কিছু জিজ্ঞাসা করা হলে, দুজনে একে অপরকে দোষারোপ করছেন। তদন্তে অসহযোগিতার কারণে তাই ফের দুদিনের পিসি চেয়েছে সিবিআই। সেই অনুযায়ী আদালত সিবিআই হেফাজতের মেয়াদ বাড়াল আরও দু’দিন।

উল্লেখ্য, এদিন এসএসসি দুর্নীতি মামলায় অভিযুক্ত প্রাক্তন উপদেষ্টা শান্তিপ্রসাদ সিনহা ও এসএসসি চেয়ারম্যান অশোক সাহাকে নিজাম প্যালেস থেকে নিয়ে যাওয়া হয় শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে। সেখান থেকে সরাসরি নিয়ে যাওয়া হয় আলিপুর সিবিআই আদালতে।

অন্যদিকে, বাগ কমিটির মতে নিয়োগ দুর্নীতির মূলে এঁরা দু’জনেই, এমনই দাবি সিবিআইয়ের আইনজীবীর। পালটা সিবিআইয়ের বিরুদ্ধে দীর্ঘসূত্রতার অভিযোগ আনেন শান্তিপ্রসাদের আইনজীবী।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন