ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
CBI-arrest-former-madhyamik-board-chairman-in-connection-to-recruitment-scam
CBI: নিয়োগ দুর্নীতিতেসিবিআইয়ের হাতে গ্রেফতার প্রাক্তন পর্ষদ সভাপতি কল্যাণময়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-15 18:56:23


নিয়োগ দুর্নীতি-কাণ্ডে (Recruitment Scam) এবার গ্রেফতার কল্যাণময় গঙ্গোপাধ্যায়। মধ্যশিক্ষা পর্ষদের (Madhymaik Board) প্রাক্তন সভাপতিকে বৃহস্পতিবার নিজাম প্যালেসে তলব করা হয়েছিল। একাধিক নথি খতিয়ে দেখতে তাঁকে তলব করেছিলেন কেন্দ্রীয় গোয়েন্দারা (CBI)। সেই মোতাবেক এদিন নিজাম প্যালেসে হাজির হতেই ছয় ঘণ্টার ম্যারাথন জেরার পর সন্ধ্যা নাগাদ গ্রেফতার করা হয় প্রাক্তন এই শিক্ষাকর্তাকে (Kalyanmay Ganguly)।

গ্রেফতারির পর তাঁকে শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এই নিয়োগ দুর্নীতি-কাণ্ডে ইতিমধ্যে ইডির হাতে গ্রেফতার হয়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ ছত্তয়াপধায় এবং তাঁর চর্চিত বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। পাশাপাশি সিবিআই গ্রেফতার করেছে এসপি সিনহা, অশোক সাহা-সহ উপদেষ্টা কমিটির সদস্যদের। সিবিআই সূত্রে খবর, উপদেষ্টা কমিটির সদস্যদের জেরা করেই নিয়োগ দুর্নীতি-কাণ্ডে কল্যাণময়ের জড়িত থাকার সূত্র পেয়েছেন গোয়েন্দারা। ভুয়ো নিয়োগপত্র নিয়ে অবগত ছিলেন কিনা কল্যাণময় গঙ্গোপাধ্যায়, সেটা জানতেই এই গ্রেফতারি। পাশাপাশি বাগ কমিটির রিপোর্টে নাম রয়েছে কল্যাণের।

এদিন গ্রেফতারির পর সংবাদ মাধ্যমের সামনে মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি খানিকটা উত্তেজিত হয়েই বলেন, 'যেটা বলেছি সেটাই সত্যি।' যদিও কী বলেছেন? সংবাদ মাধ্যমের এই প্রশ্নের জবাব তিনি দেননি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন