ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Bhawanipur-fire-in-local-residents-panic
Bhawanipur fire: ভরদুপুরে ভবানীপুরে অগ্নিকাণ্ড, আতঙ্কিত এলাকাবাসী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-20 15:08:48


ভবানীপুরে একটি দোতলা বাড়িতে ভযাবহ অগ্নিকাণ্ড। দোতলা বাড়ির উপরতলায় আগুন লাগে।  দমকলের তিনটি ইঞ্জিনের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টা নাগাদ রূপচাঁদ মুখার্জি লেনের একটি বাড়ির ঠাকুরঘরে আচমকাই আগুন লাগে। সেই সময় বাড়ির ছাদে পুজো চলছিল। 

পরিবার সূত্রে জানা গেছে, একটি মোমবাতি থেকে আগুন লাগে। পাশাপাশি বাড়িতে তিনটি গ্যাস সিলিন্ডার ছিল তার মধ্যে একটি ব্লাস্ট করেছে। স্থানীয়রাই প্রথমে আগুন লাগে দেখতে পান। মুহূর্তের মধ্যে তা ছড়াতে শুরু করলে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। এরপরই আতঙ্কে বাড়ির থেকে বাইরে বেরিয়ে আসে পরিবারের সদস্যরা। এই বাড়িটি একটু পুরনো। ফলে বেশ কিছু তার বাইরে বেরিয়ে ছিল। সেখান থেকে আগুন লেগেছিল বলে মনে করছেন দমকল কর্মীরা। তবে বাড়ির ভিতরে কেউ আটকে নেই বলে জানিয়ে দিয়েছে পুলিস।  

তবে আগুন নিভলেও, এখনও ধোঁয়া বেরোচ্ছে ওই বাড়ি থেকে। ওই এলাকায় পাশাপাশি বাড়িতে বহু মানুষের বসবাস। ফলে আতঙ্কিত তারাও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন