২৪ জুন, ২০২৪

BJP: রেশন দুর্নীতি তদন্তে গিয়ে 'আক্রান্ত' ইডি আধিকারিকদের দেখতে হাজির বিজেপি বিধায়কেরা
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-06 17:05:13   Share:   

শুক্রবার সাতসকালে বেনজির নৈরাজ্য দেখেছে বাংলা। রেশন দুর্নীতি-কাণ্ডের তদন্তে গিয়ে রক্তাক্ত, আক্রান্ত ইডি। মারধর থেকে ভাঙচুর করা হয় সংবাদ মাধ্যমের গাড়িও। আহত হন সিএন-এর চিত্র সাংবাদিক নিখিল দাস। শেষে দুষ্কৃতীদের কবল থেকে কোনওরকমে প্রাণ হাতে নিয়ে বেঁচে ফিরেছেন তিনি। তাঁর ক্যামেরা এবং লাইভ সম্প্রচারের সরঞ্জাম কেড়ে নিয়ে ভাঙচুর করে ফেলে দেওয়া হয় ভেড়ির জলে। অন্যদিকে গুরুতর চোট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিন ইডি আধিকারিক। একজনের শরীরে সাতটি সেলাই। শুক্রবার হাসপাতালে গিয়ে আহত আধিকারিকদের সঙ্গে দেখা করেন রাজ্যপাল সিভি আনন্দ বোস ও কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। শনিবার আক্রান্ত ইডি আধিকারিকদের দেখতে সল্টলেকের বেসরকারি হাসপাতালে যান বেশ কয়েজন বিজেপি বিধায়ক। বিধায়কদের প্রতিনিধি দলে ছিলেন বিমান ঘোষ, অম্বিকা রায় ও সুশান্ত ঘোষ। ইডি আধিকারিকদের স্বাস্থ্যের বিষয়ে খোঁজ নেওয়ার পাশাপাশি চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন তাঁরা। সন্দেশখালির ঘটনার কড়া নিন্দা করেছে গেরুয়া শিবির।

ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে চিঠি পাঠিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। অত্যন্ত চিন্তার বিষয় প্রতিক্রিয়া বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

দিনভর সন্দেশখালি ইস্যু নিয়ে শোরগোল চলার মধ্যেই প্রেস বিবৃতি জারি করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। এই ঘটনায় বিজেপি সহ অন্যান্য রাজনৈতিক নেতৃত্ব কড়া প্রতিক্রিয়া জানানলেও এই ঘটনায় কার্যত মুখে কুলুপ মুখ্যমন্ত্রীর। আপাতত মুখ্যমন্ত্রীর জবাবের অপেক্ষায় রাজ্যবাসী।


Follow us on :