২৬ এপ্রিল, ২০২৪

Laketown: দুষ্কৃতী হামলার প্রতিবাদ লেকটাউন-উল্টোডাঙা রুটে অটো পরিষেবা বন্ধ, ভোগান্তি যাত্রীদের
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-10 16:38:40   Share:   

দুষ্কৃতী হামলার প্রতিবাদে লেকটাউনে (LakeTown) অটো পরিষেবা বন্ধ (Close Auto Services) রাখলেন চালকরা। এই সিদ্ধান্তে সোমবার সকালে চরম ভোগান্তিতে যাত্রীরা। অটোচালকদের অভিযোগ তাঁদের উপর দুষ্কৃতী-হামলা হয়েছিল। কিন্তু এ বিষয়ে পুলিস (Police) কোনওরকম ব্যবস্থা নেয়নি। ফলে পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে প্রতিবাদস্বরূপ অটো চালকরা লেকটাউন যশোর রোড থেকে উল্টোডাঙ্গা (Ultadanga) পর্যন্ত সম্পূর্ণ অটো পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেন।

এদিকে, দুষ্কৃতী তাণ্ডবে অটো চালকরা কার্যত ভয়ে রয়েছেন। মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। ক্যামেরার সামনে বলতেও ভয় পাচ্ছেন। শুধুমাত্র অটো বন্ধ রেখে তাঁরা প্রতিবাদ জানাচ্ছেন। যার ফলে চরম হয়রানির শিকার হচ্ছেন নিত্যযাত্রীরা। ইউনিয়ন থেকে অটো চালানোর জন্য চাপ দিলেও অটো চালাতে রাজি নয় চালকরা। অনেকে অটো নিয়ে বাড়ি চলে যাচ্ছেন বলে জানা গিয়েছে। পুলিস ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

অটোচলকদের ইউনিয়নের সেক্রেটারির সঙ্গে কথা বলে। এখন পরিস্থিতি কখন স্বাভাবিক হয় সেটাই দেখার।  অটো না পেয়ে দুর্ভোগে নাকাল যাত্রীরা। কেউ কেউ ৪০ মিনিট আবার কী ১ ঘণ্টারও বেশি সময় দাঁড়িয়ে অটোর আশায়। সপ্তাহের প্রথম দিনই অফিস ঢুকতে দেরি হওয়ায় বিপাকে পড়তে হয়েছে অফিসযাত্রীদের। তবে কী কারণে অটো বন্ধ অনেকের কাছেই স্পষ্ট নয়।


Follow us on :