ব্রেকিং নিউজ
At-first-glance-Keya-Ghoshs-promise-to-build-a-roof-over-womens-heads-in-their-own-name
Keya campaign: জিতলে প্রথম নজর নিকাশি ব্যবস্থায়, প্রতিশ্রুতি বিজেপি প্রার্থী কেয়া ঘোষের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-20 16:38:27


আসন্ন উপনির্বাচনে যুযুধান শাসক বিরোধী দুই শিবির। প্রচারে খামতি রাখছে না কোনও দলই।

১২ এপ্রিল উপনির্বাচন রাজ্যে। উপনির্বাচন বালিগঞ্জ বিধানসভা এবং আসানসোল লোকসভা কেন্দ্রে। বালিগঞ্জ বিধানসভার উপনির্বাচনে বিজেপি প্রার্থী কেয়া ঘোষ। প্রচারে পিছিয়ে নেই বিজেপি। রবিবাসরীয় প্রচারে ব্যস্ত কেয়া ঘোষ। প্রচারের ময়দানে নেমে সারলেন জনসংযোগ। প্রথমে বালিগঞ্জ ফাঁড়ি সংলগ্ন একটি শিবমন্দিরে পুজো দেন তিনি। এরপর বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারেন কেয়া ঘোষ। শুরু হল দেওয়াল লিখনও। প্রার্থীকেও দেখা গেল রঙ-তুলি হাতে দেওয়াল লিখতে।

ভোটে জয়লাভ করলেই সবার প্রথম নজর দেওয়া হবে নিকাশি ব্যবস্থায়, জানালেন বিজেপি প্রার্থী। পাশাপাশি সকলের জন্য পরিশ্রুত পানীয় জল ও মহিলাদের নিজের নামে মাথার উপর ছাদ নির্মাণের প্রতিশ্রুতিও দিলেন তিনি। তবে সুব্রত মুখোপাধ্যায় প্রসঙ্গে কেয়া ঘোষ স্বীকার করে নেন, তিনি ছিলেন একজন রাজনৈতিক আইকন। পাশাপাশি কোনও রাজনীতির গণ্ডিতে তাঁকে মাপা যাবে না বলেও জানান বিজেপি প্রার্থী।

কেয়া ঘোষের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূলের হেভিওয়েট প্রার্থী বাবুল সুপ্রিয়। তবে তা নিয়ে বেশি মাথা ঘামাচ্ছেন না বিজেপি প্রার্থী।

মানুষের সঙ্গে মিশে উন্নয়ন করার অঙ্গীকার বিজেপি প্রার্থীর। তবে ভোটে কোনওরকমের হিংসা সহ্য করবে না ভারতীয় জনতা পার্টি, এদিন বার্তা দেন কেয়া ঘোষ। নির্বাচনে জিতবেন বলে প্রত্য়ী বিজেপি প্রার্থী কেয়া ঘোষ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন