ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
As-Anubrata-came-out-of-SSKM-slogans-were-raised-Goruchor
Anubrata Slogan: এসএসকেএমে অনুব্রত বেরতেই স্লোগান উঠল, 'গরুচোর, গরুচোর'

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 16:51:17


রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছোড়ার(shoe thrown) ঘটনার রেশ এখনও কাটেনি। এই পরিস্থিতিতে এবার চোর, গরুচোর স্লোগান(cow smuggler) উঠল এসএসকেএম চত্বরে। এসএসকেএম (sskm)থেকে বেরনোর সময় অনুব্রত মণ্ডলকে লক্ষ্য করে(target) স্লোগান রোগীর আত্মীয়দের।

কী বললেন রোগীর আত্মীয়রা?

প্রসঙ্গত, গরু পাচারকাণ্ডে সোমবার অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই। কিন্তু এদিনও শারীরিক অসুস্থতার কারণে হাজিরা এড়ান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। এরপরই এসএসকেএমে হাসপাতালে যান অনুব্রত। সেখানে দীর্ঘক্ষণ তাঁর রুটিন স্বাস্থ্যপরীক্ষা(routine checkup) করা হয়। কিন্তু কিছু ক্রনিক সমস্যা ছাড়া বিশেষ কিছু ধরা না পড়ায় এদিন হাসপাতালে ভর্তি হতে হয়নি তাঁকে। চেক আপ হয়ে যাওয়ার পর ২১৬ নম্বর কেবিনে বেশ কিছুক্ষণ বসেন তিনি। বিকেল পৌনে চারটে নাগাদ হাসপাতাল থেকে বেরিয়ে গাড়িতে ওঠার মুহুর্তেকে তাঁকে লক্ষ্য করে স্লোগান দিতে থাকেন রোগীর আত্মীয়রা।  






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন