ব্রেকিং নিউজ
Arpita-had-planned-to-make-movie-under-the-banner-of-Echche-Entertainment
Arpita Cinema: ইচ্ছে এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমা বানানোর পরিকল্পনা ছিল অর্পিতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 19:22:16


সিনেমা (Cinema) বানানোর ইচ্ছে ছিল অর্পিতার। সেই স্বপ্ন পূরণের জন্য ইচ্ছে এন্টারটেইনমেন্ট (Echche Entertainment) নামে একটি সংস্থা খুলেছিলেন তিনি। এই কোম্পানিকে প্রযোজনা (Producer) সংস্থা হিসেবে রাখতে চেয়েছিলেন অর্পিতা (Arpita)। এই কোম্পানির ব্যানারেই তিনি সিনেমা বানাতে চেয়েছিলেন। রবিবার ইডি সূত্রে এমনটাই জানা গিয়েছে।

ইডি অর্পিতাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, অভিনেত্রী হওয়ার স্বপ্ন পূরণ হতেই প্রযোজক হওয়ার ইচ্ছে ছিল অর্পিতার। সে কারণেই কোম্পানির নাম রাখা হয় ইচ্ছে এন্টারটেইনমেন্ট। যদিওবা অর্পিতা জেরায় জানিয়েছেন, অর্থের জোগান ছিল না। তাই ইচ্ছে থাকলেও সেই স্বপ্ন পূরণ হয়নি। অর্পিতা জেরায় এও দাবি করেছেন, উদ্ধার হওয়া বিপুল টাকা কোথা থেকে এসেছে, তা তাঁর জানা নেই।

তাঁর ইচ্ছে ছিল বাংলা ছবি প্রযোজনা করেই প্রথমে তাঁর প্রযোজক হওয়ার স্বপ্ন পূরণ করবেন। এরপর একে একে ওড়িয়া সিনেমাও বানাতেন, সেই ইচ্ছেও ছিল। তবে ইডি সূত্রের খবর, ইচ্ছে এন্টারটেইনমেন্টের হিসেবে রয়েছে গরমিল। বিপুল পরিমাণ কালো টাকা সাদা করার জন্য সিনেমা বানানোর কোনও পরিকল্পনা ছিল কিনা, সেটাও খতিয়ে দেখছেন ইডি আধিকারিকরা।

অর্পিতা মুখোপাধ্যায়ের নামে থাকা ব্যাঙ্ক অ্যাকাউন্ট আগেই ফ্রিজ করা হয়েছিল। সেখান থেকে উদ্ধার হয়েছে প্রায় ৮ কোটি টাকা, এমনটাই ইডি সূত্রের খবর। কিভাবে এই টাকা অ্যাকাউন্টে এল, তা খতিয়ে দেখা শুরু করেছে ইডি। এই টাকার উত্স সন্ধানেই রবিবার বিকেল থেকে পার্থ এবং অর্পিতাকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে আলাদা আলাদাভাবে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন