ব্রেকিং নিউজ
Anubrata-was-summoned-on-Tuesday-in-a-post-poll-violence-case
Anubrata: এবার ভোট পরবর্তী হিংসা মামলায় মঙ্গলবার তলব অনুব্রতকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-23 11:11:46


অনুব্রত মণ্ডলকে ফের তলব সিবিআইয়ের। এবার ভোট পরবর্তী হিংসা মামলায় জিজ্ঞাসাবাদ করার জন্য তলব করল সিবিআই। সিবিআই সূত্রে খবর, মঙ্গলবারই দুপুর একটায় সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে সিবিআই।

বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল শুক্রবারই স্বেচ্ছায় হাজির হয়েছিলেন সিবিআইয়ের দফতরে। গরুপাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এবার ভোট পরবর্তী হিংসা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠায় সিবিআই। যদিও এই মামলায় ইতিমধ্যেই হাইকোর্টের রক্ষাকবচ আছে তাঁর। সূত্রের খবর, সিবিআই সেই রক্ষাকবচের বিরুদ্ধে আবেদন করেছে শীর্ষ আদালতে। সূত্র মারফত আরও জানা গিয়েছে, ভোট পরবর্তী মামলায় বীরভূমের আরও এক বিধায়ককে এবার নোটিস পাঠাতে চলেছে সিবিআই। এই বিষয়ে দিল্লি থেকে প্রয়োজনীয় সবজ সংকেতও মিলেছে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, এর আগে একাধিকবার তিনি হাজিরা এড়িয়ে যান। শেষ পর্যন্ত নিজে চিঠি দিয়ে সিবিআইকে তদন্তে সহযোগিতা করার কথা জানান বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি। প্রসঙ্গত, ভোট পরবর্তী হিংসা মামলায় এর আগেও অনুব্রতকে তলব করা হয়েছিল। কিন্তু তখন তিনি সিবিআইয়ের মুখোমুখি হননি। অন্যদিকে, আগামী শুক্রবার, ২৭ মে গরুপাচার-কাণ্ডে অনুব্রতর নিজাম প্যালেসে হাজির হওয়ার কথা আগেই ঠিক হয়েছিল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আঞ্চলিক দফতর সূত্রে জানানো হয়েছিল, ওই দিন অনুব্রতকে ডেকে পাঠানোর কারণ, তিনি গরু পাচার মামলা সংক্রান্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নের সদুত্তর দিতে পারেননি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন