ব্রেকিং নিউজ
Anubrata-fistula-problem-has-increased-there-is-also-chest-pain
Anubrata sskm: অনুব্রতর ফিশচুলার সমস্যা বেড়েছে, রয়েছে বুকে ব্যথাও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 15:48:15


অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা স্থিতিশীল, তাঁর ভর্তির প্রয়োজন নেই। শারীরিক পরীক্ষার পর জানালেন এসএসকেএমের চিকিত্সকরা। তিনি ক্রনিক অসুখে ভুগছেন। তাঁর চিকিত্সায় ৭ সদস্যের মেডিক্যাল টিম। চিকিত্সক সূত্রে জানা গেছে, তাঁর পুরনো ওষুধের সংখ্যা কমানো হয়েছে। শারীরিক যেসব পরীক্ষা করা হয়েছে, তাতে কোনও মাত্রা বেশি নেই। প্রশ্ন উঠছে, অনুব্রত এবার কি সিবিআই দফতরে যাবেন?

উল্লেখ্য, গরুপাচার মামলায় এই নিয়ে মোট ন’বার অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই। প্রায় প্রতিবারই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়েছেন তিনি। তবে ষষ্ঠ বারের তলবে গিয়েছিলেন তিনি। সূত্রের খবর, ফিশচুলার সমস্যা বেড়েছে তাঁর। তাছাড়া, শ্বাসকষ্ট এবং বুকের ব্যথার সমস্যাও রয়েছে। ফলে চিকিৎসার জন্য সিবিআই তলবে হাজিরা না দিয়ে এসএসকেএমে যান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। 

প্রসঙ্গত, অনুব্রত মণ্ডলের আইনজীবীর দাবি, কিছুদিন ধরেই তৃণমূল দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের অসুস্থতা বেড়েছে৷ তাই এসএসকেএম-এর যে মেডিক্যাল টিম তাঁর চিকিৎসা করছিল, তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল৷ চিকিৎসকদের নির্দেশেই তাঁকে সোমবার এসএসকেএমে ডাক্তার দেখাতে নিয়ে আসা হয়৷ আইনজীবী আরও জানান, অনুব্রত মণ্ডলের হাসপাতালে আসার বিষয়টি সিবিআই নোটিস পাঠানোর অনেক আগে থেকেই ঠিক হয়েছিল৷ কিন্তু এইদিনই সিবিআই তলব করবে তা অজানা ছিল৷ তবে দাপুটে নেতার বারবার সিবিআই তলব এড়ানো নিয়ে প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। সকলেরই নজর কোন পথে এবার অনুব্রত মণ্ডল? 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন