ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Anti-Social-creates-havoc-in-Dakshineswar-while-locals-protest-their-deeds
Dakshineshwar: দোকানিকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা, স্থানীয়রা বাধা দিলে দুষ্কৃতী তাণ্ডব

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-15 16:13:07


দক্ষিণেশ্বরে (Dakshineshwar) সমাজবিরোধী কার্যকলাপের প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত (injured) সরকারি অফিসার-সহ চারজন। কলকাতার অদূরে (Kolkata) এমন ঘটনায় স্বাভাবিকভাবেই চিন্তায় সাধারণ। এই ঘটনায় দক্ষিনেশ্বর থানায় অভিযোগ দায়ের। তবে পলাতক অভিযুক্ত সমাজবিরোধী।

জানা যায়, দক্ষিণেশ্বর আদ্যাপীঠ এলাকায় বুধবার চায়ের দোকানে বসেছিলেন স্থানীয় কয়েকজন যুবক। সে সময় সেখানে উপস্থিত হয় স্থানীয় সমাজবিরোধী অরিত্র ঘোষ ওরফে বুম্বার নেতৃত্বে বেশ কয়েকজন দুষ্কৃতী। এরপরেই চায়ের দোকানদারকে হুমকি দিয়ে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। সেই সময় চায়ের দোকানে বসা কৃষ্ণেন্দু নামে এক যুবক প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয়। এরপরেই তিনি বন্ধু সরকারি অফিসার ও তাঁর আরও দুই বন্ধু ঘটনার প্রতিবাদ জানায়। কিন্তু কারও পরোয়া না করে তাঁদেরও মারধর করে বুম্বা নামে ওই দুষ্কৃতী ও তার দলবল।

স্থানীয়দের দাবি, বুম্বা শাসক দলের ঘনিষ্ঠ। যদিও তা অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। নেতৃত্বের দাবি, বুধবার ঘটনা ঘটেছে এটা ঠিক। তবে বুম্বা শাসক দলের কেউ না। এই ঘটনায় আক্রান্ত প্রলয় চক্রবর্তীর স্ত্রী দক্ষিণেশ্বর থানায় অভিযোগ দায়ের করেছেন বুধবার রাতেই। যদিও এখনও অধরা বুম্বা।

তবে অন্যদিকে এই ঘটনায় ইতিমধ্যেই অভিজিৎ ধর নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে দক্ষিণেশ্বর থানার পুলিস। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। যদিও অভিযোগ অস্বীকার করেন মূল অভিযুক্ত অরিত্র ঘোষ ওরফে বুম্বা। তাঁর দাবি, বুধবারের ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। তিনি গুন্ডা বা মস্তান নয়। প্রশাসন যেন সঠিক বিচার করে। কিছু সিপিএম নেতৃত্ব এসব করছে। এর তীব্র প্রতিবাদ জানান বুম্বা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন