২৯ মার্চ, ২০২৪

Entally: ফের গুলি চালানোর ঘটনা শহর কলকাতায়, গুরুতর জখম মূক ও বধির প্রৌঢ়
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-12 10:55:58   Share:   

ফের গুলি রাতের কলকাতাতে (Kolkata), গুলিবিদ্ধ এক প্রতিবন্ধী প্রৌঢ়। ঘটনাটি এন্টালি (Entally) থানার পটারি রোডের। জানা যায়, মঙ্গলবার রাত পৌনে এগারোটা নাগাদ পটারি রোডের ভাইয়ের বাড়ি থেকে রাতের খাবার খেয়ে দাদার দোকানে ঘুমাতে যাচ্ছিলেন মূক ও বধির বছর ৬৩ এর রতন কুমার সাধুখাঁ। বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে গলির মধ্যেই হঠাৎ গুলিবিদ্ধ হন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধের পেটে গুলি লেগেছে। গুলি লাগার পর ওই বৃদ্ধ দৌড়ে নিজের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। তাঁর আত্মীয়রা এন্টালি থানার পুলিসকে খবর দিলে এন্টালি থানার পুলিস এবং তাঁর আত্মীয়-প্রতিবেশীরা তাঁকে এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

আত্মীয়দের প্রাথমিক অনুমান, সম্ভবত অন্য কাউকে গুলি করতে গিয়েই প্রতিবন্ধী এই বৃদ্ধকে গুলি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীপক দাস নামে এক তৃণমূল কর্মী যখন বাইক নিয়ে যাচ্ছিলেন তখন স্থানীয় বাসিন্দা তাপস নস্কর তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। সেগুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ঐ বৃদ্ধের পেটে গিয়ে লাগে। দীপক দাস এবং তাপস নস্কর দুজনেই তৃণমূল কংগ্রেস কর্মী এবং ইমারতি ব্যবসার সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে।

ঘটনার পর থেকেই এন্টালি থানার বিরাট পুলিস বাহিনী এলাকায় রয়েছে। আসেন ডিসি (ESD) প্রিয়ব্রত রায়। 

ইতিমধ্যেই পুলিস তদন্ত শুরু করেছে। কী কারণে এই গুলি চলার ঘটনা খতিয়ে দেখচ্ছে পুলিস। এদিকে হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল রতন বাবু।


Follow us on :