ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
An-old-man-died-after-falling-from-the-roof-of-a-four-storey-house-in-Barahanagar
Baranagar: বরাহনগরে চারতলা আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-01 15:12:15


চারতলা আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য বরাহনগর মন্ডলপাড়া এলাকায়। বরাহনগর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে মন্ডলপাড়া। এখানকারই একটি চারতলা আবাসনের ছাদ থেকে পড়ে মৃতের নাম গৌরীশংকর ঘোষ, বয়স ৭৫। 

এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেল, সকালে আবাসনের ছাদে গিয়েছিলেন গৌরীশংকরবাবু। তার ঠিক কিছুক্ষণ পরই বিকট শব্দ শুনে এলাকার মানুষজন ছুটে এসে দেখেন, গৌরীশংকর ঘোষ আবাসনের নিচে রাস্তায় গুরুতর আহত অবস্থায় পড়ে আছেন। সেখান থেকে উদ্ধার করে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে পরিবারের লোকজন নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনাটি আদৌ আত্মহত্যা নাকি খুন, তা তদন্ত করে খতিয়ে দেখছে বরাহনগর থানার পুলিশ।

এক প্রতিবেশী বললেন, আমরা সকাল সাড়ে ৬ টা থেকে পৌনে ৭ টার মধ্যে একটা আওয়াজ পাই। প্রথমে আমরা কিছু বুঝতে পারিনি। তারপর বাইরে থেকে কয়েকজন এসে বলে, কেউ ছাদ থেকে পড়ে গেছে। তখন আমরা বেরিয়ে দেখি, খোকনদা পড়ে গেছে। গিয়ে আমরা জলটল দিলাম। তখনও ঘাড় নাড়ছিল, সেন্স ছিল। অ্যাম্বুল্যান্স ডাকার পর দেহ য়খন তোলা হচ্ছিল, তখনই সব শেষ। তবে এই ঘটনার পিছনে কোনও রহস্য আছে বলে তিনি মনে করেন না। তিনি বলেন, উনি নিউরোর পেসেন্ট ছিলেন এবং কিছুটা মানসিক অবসাদে ভুগছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন