ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Allegation-of-drug-gang-rape-in-Rajarhat-Vedic-Village-4-arrested
Gang rape: রাজারহাট বৈদিক ভিলেজে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-12 15:00:44


ফের খাস কলকাতায় ধর্ষণের (rape) অভিযোগ। তবে এবার গণধর্ষণের (gang rape)  রাজারহাটের বৈদিক ভিলেজের মধ্যে তরুণীকে গণধর্ষণের অভিযোগ ওঠে। ঘটনায় ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে ৪ জনকে গ্রেফতার (arrest) করা হয়। অভিযুক্তদের শনিবারই বারাসাত কোটে নিয়ে যাওয়া হয়।

গত ৯ তারিখে রাজারহাট বৈদিক ভিলেজে (Rajarhat Vedic Village) একটি রিসোর্ট ভাড়া করা হয়। পরেরদিন অর্থাত্ ১০ তারিখ পার্টি ছিল তাদের। আর ১১ তারিখে অর্থাৎ ঘটনার পরের দিন অভিযোগ দায়ের করেন ওই তরুণী রাজারহাট থানায়। তরুণীর অভিযোগ, পার্টি শেষ হয়ে যাওয়ার পরে ওই তরুণীকে তরল জাতীয় মাদক খাইয়ে দিয়ে গণধর্ষণ করে অভিযুক্ত চার যুবক। ঘটনার পরই রাজারহাট থানায় (Rajarhat Police Station) লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে রাজারহাট থানার পুলিস তড়িঘড়ি চার অভিযুক্তকে গ্রেফতার করে। শনিবার তাদের বারাসাত আদালতে পেশ করা হয়। এবং সেখানে পুলিস নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায়। ইতিমধ্যেই ঘটনার পর প্রশ্ন উঠতে শুরু করেছে বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধেও। এমন ঘটনার পরেও রাজারহাট থানার পুলিসকে অভিযুক্তদের বিষয়ে কোনওরকম তথ্য দিতে পারেনি বৈদিক ভিলেজ কর্তৃপক্ষ, এমনটাই পুলিস সূত্রে খবর। গোটা ঘটনা খতিয়ে দেখছে রাজারহাট থানার পুলিস।

পুলিস (police) সূত্রে আরও খবর, অভিযুক্ত চারজন হল যোগেশ মিশ্র, শুভম কারিওল, ঋষিক কুমার ও মাধব আগাওয়াল। বিধাননগর থানার সিপি জানান, জন্মদিনের পার্টির জন্য ৯ থেকে ১০ তারিখ ভাড়া নেওয়া হয় বৈদিক ভিলেজ। সেখানে উপস্থিত ছিল প্রায় ৩০ জন। তবে মোট ৪ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন তরুণী। গ্রেফতার করা হয়েছে ৪ জন অভিযুক্তকেই। তারা সফটওয়্যার কোম্পানিতে কর্মরত। ঘটনায় বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তভার গোয়েন্দা বিভাগকে দেওয়া হয়েছে। অভিযোগ পাওয়ার পরই দ্রুত পদক্ষেপ নিয়েছে পুলিস। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন