২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Accident: মদ্য়পের তাণ্ডব! পরপর তিন থেকে চারটি গাড়িতে ধাক্কা, আহত ভ্য়ান চালক
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-10 13:50:55   Share:   

ফের শহর কলকাতায় ঘটে গেল গাড়ি দুর্ঘটনা। আহত ভ্য়ান চালক। অভিযোগ, মদ্য়প অবস্থায় গাড়ি চালিয়ে ধাক্কা মারেন ভ্যান চালককে। ঘটনার পর আটক করা হয় অভিযুক্ত গাড়ি চালককে। বুধবার সকাল ছয়টা নাগাদ ঘটনাটি ঘটেছে সেন্ট্রাল অ্য়াভিনিউতে। জানা গিয়েছে, আহত ভ্য়ান চালকের নাম মোহাম্মদ আলী। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। 

প্রত্য়ক্ষদর্শী এক ব্যক্তি জানান, এদিন সকাল ছটা নাগাদ মোহাম্মদ আলী পার্কের দিক থেকে সেন্ট্রাল অ্য়াভিনিউ-এর দিকে যাচ্ছিলেন তিনি। সেই সময় একটি বিলাসবহুল গাড়ি রাস্তায় চলতে চলতে প্রায় তিন থেকে চারটি গাড়িকে ধাক্কা মারে। অভিযোগ, রীতিমতো মদ্য়প অবস্থায় ছিলেন ওই গাড়ির চালক। শেষমেষ সেন্ট্রাল অ্য়াভিনিউ এর মুখে এসে ওই বিলাসবহুল গাড়িটি ধাক্কা মারে ভ্য়ান চালককে। ঘটনায় গুরুতর আহত হন ভ্যান চালক। এরপর তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং অভিযুক্ত ওই গাড়ির চালককে জোড়াসাঁকো থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়। পাশাপাশি তার শরীরে অ্যালকোহলের পরিমাণ পরীক্ষা করার জন্য নিয়ে যাওয়া হয়। ঘাতক গাড়িটিকে নিয়ে যাওয়া হয় জোড়াসাঁকো থানায়।

পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, অভিযুক্ত ওই গাড়ি চালককে যখন গাড়ি থেকে নামানো হয় তখন সে মদ্য়প অবস্থায় থাকায় দাঁড়ানোর মতো ক্ষমতা ছিল না তার। এরপর গাড়ি থেকে নেমে অভিযুক্ত গাড়ি চালক ট্রাফিক পুলিসের উপর রীতিমতো অকথ্য় ভাষা এবং অভব্য় আচরণ শুরু করেছিল বলে অভিযোগ। এই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 


Follow us on :