ব্রেকিং নিউজ
Again-the-ruling-partys-conflict-in-public-Uproar-over-closure-of-pujas-of-women-run-clubs
Dumdum: ফের প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠী কোন্দল? মহিলা চালিত ক্লাবের পুজো বন্ধ করে দেওয়া ঘিরে তোলপাড়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-18 18:07:31


দমদম (Dumdum) পূর্ব সিঁথিতে ক্লাব দখলকে কেন্দ্র করে উত্তেজনা। পুজো বন্ধ করে দেওয়া নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলার সৃষ্টি। ঘটনাস্থলে নাগেরবাজার থানার পুলিসবাহিনী (police)। জানা যায়, পূর্ব সিঁথি এমসি গার্ডেন লেনে ক্লাব দখল করে পুজো বন্ধ করে দেওয়ার অভিযোগ দমদম উজ্জ্বল সংঘ ক্লাবের সদস্যদের বিরুদ্ধে। অভিযোগ, পাশেই জনকল্যাণ সমিতির মহিলা চালিত ক্লাব (club) বন্ধ করে দেওয়া হয়। অভিযোগ, ক্লাবের ভিতরে জিনিসপত্র বের করে দিয়ে তালা মেরে দেওয়া হয়। সেই নিয়েই গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে রবিবার।

ক্লাব সদস্যদের দাবি, ২২ বছরের পুজো সেই পুজোই বন্ধ করে দেওয়া হয়েছে জোর করে। এর পিছনে প্রবীর পালের হাত আছে। তিনিই এই সমস্ত করাচ্ছেন। অন্যদিকে উজ্জ্বল সংঘ ক্লাবের সদস্যদের অভিযোগ, দক্ষিণ দমদম পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজু সেন শর্মার বিরুদ্ধে। অভিযোগ, তাঁদের পুরানো ক্লাব উজ্জ্বল সংঘ। তাঁদেরকে তোয়াক্কা না করেই নতুন ক্লাব তৈরি করা হয়েছে। উজ্জ্বল সংঘ ক্লাব বন্ধ করে দিয়েছিল কাউন্সিলর রাজু সেন শর্মা। এই নিয়েই দমদম এমসি গার্ডেন লেনে ব্যাপক উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়েছে। তবে এই ঘটনা এই প্রথম নয়, এর আগেও দমদমের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে উঠে এসেছিল। একদিকে প্রবীর পাল অন্যদিকে রাজু সেন শর্মা অনুগামীদের মধ্যে এই লড়াই।

প্রসঙ্গত, প্রবীর পাল বহিষ্কৃত হলেও বিধায়ক মন্ত্রী ব্রাত্য বসু ঘনিষ্ঠ। এই ঘটনা নিয়ে ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজু সেন শর্মার দাবি, ঘটনা শুনে তিনি গিয়েছিলেন, মহিলারা ওখানে পুজো করেন। যারাা ওই সংগঠনের জিনিসপত্র বার করে দিয়েছেন তাঁরা প্রবীর পাল লোক। প্রবীর পালের সঙ্গে থাকেন। বিষয়টি তিনি উচ্চ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন কিন্তু তা সম্ভব হয়নি। যদিও যার বিরুদ্ধে অভিযোগ সেই প্রবীর পাল কোনও প্রতিক্রিয়া দেননি। তিনি অসুস্থ হাসপাতালে গিয়েছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন