ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
After-the-departure-of-the-Chief-Minister-Three-people-were-arrested-in-the-Jorakhun-case-of-Bhabanipur
Bhawanipur: মুখ্যমন্ত্রী যেতেই জোড়াখুন কাণ্ডে গ্রেফতার ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-09 09:24:41


ভবানীপুর জোড়াখুন কাণ্ডে গ্রেফতার তিন। টাকার বিনিময়ে খুন করা হয়েছে। এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে তদন্ত থেকে। মোটা অঙ্কের বিনিময়ে খুন করা হয় শাহ দম্পতিকে।

পুলিস সূত্রে খবর, মেজ জামাইয়ের এক দূর সম্পর্কের আত্মীয় টাকা ধার নিয়েছিলেন ব্যবসায়ী অশোক বাবুর থেকে। দীর্ঘদিন হয়ে গেলেও টাকা শোধ করছিলেন না তিনি। পরবর্তীকালে আচমকাই ওই ব্যক্তির মৃত্যু হয়। যিনি টাকা ধার নিয়ে ছিলেন তাঁর মৃত্যু হওয়াতে তাঁর ভাই অশোক শাহকে  টাকা ফিরিয়ে দেবেন বলেছিলেন। কিন্তু টাকা ফেরৎ না দিয়ে সুপারি কিলার দিয়ে খুন করিয়েছিলেন বলে তদন্তে জানা গিয়েছে।

সূত্র মারফত জানা গিয়েছে, কয়েক মাস আগেই শ্বশুর-শাশুড়ির সঙ্গে সম্পত্তিগত মতানৈক্য তৈরি হয়েছিল মেজ জামাইয়ের। পাশাপাশি আরও জানা গিয়েছে, ভবানীপুরের বাড়িটি ৬০ লক্ষ টাকায় বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন শাহ দম্পতি। ইতিমধ্যেই ১ লক্ষ টাকা অগ্রিম নেওয়া হয়েছে বলে জানতে পারছেন গোয়েন্দা আধিকারিকরা। যার কাছ থেকে এই টাকা নেওয়া হয়েছিল, তাকেই জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। খুনের তদন্তের কিনারা করতে দম্পতির ব্যাঙ্ক ডিটেলস খতিয়ে দেখছেন আধিকারিকরা। 

প্রসঙ্গত, উত্তরবঙ্গ সফর শেষে কলকাতায় ফিরে ভবানীপুর জোড়া খুন কাণ্ডে ঘটনাস্থলে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রথম এই ঘটনায় মুখ খোলেন তিনি। তিনি বলেন, এই খুনের ঘটনার তদন্তে পুলিস অনেক দূর এগিয়েছে। দ্রুত অপরাধীরা ধরা পড়বে বলে জানান। বুধবার মুখ্যমন্ত্রী মৃত শাহ দম্পতির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তবে তদন্ত চলাকালীন এর থেকে বেশি কিছু বলা যাবে না বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন