ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
Addition-of-smuggling-ring-with-huge-amount-of-gold-ED-bosses-speculate
ED Partha: বিপুল সোনার সঙ্গে চোরাচালান চক্রের যোগ?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-30 08:32:30


পার্থ-অর্পিতাকে হেফাজতে নিয়ে শিক্ষক নিয়োগে আর্থিক দুর্নীতির তদন্ত জারি রেখেছে ইডি। তদন্তে শুক্রবার আরও এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। সূত্রের খবর, পার্থ ও অর্পিতা উল্টোরথে পুরীতে গিয়েছিলেন কীনা, তার খোঁজ করছে ইডি। পুরীর একটি বিলাসবহুল হোটেল রয়েছে ইডি-র নজরে। এমনকী ইডি আধিকারিকদের একটি দল পুরী যেতে পারেন বলেও সূত্রের খবর। এছাড়াও জানা যায়, পার্থ-অর্পিতার পুরী যাত্রায় কলকাতার এক ব্যবসায়ী তাঁদের সঙ্গী হয়েছিলেন। ঘটনার পর থেকে তিনিও বেপাত্তা। 

উল্লেখ্য, বুধবার অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে নগদ প্রায় ২৯ কোটি টাকা ছাড়াও উদ্ধার হয়। যার মধ্যে আছে সোনার গয়না, সোনার বাট, সোনার পেন। ইডি সূত্রে খবর, নগদ টাকা সোনার বাটের মাধ্যমে কনভার্ট করা হয়। সোনা চোরাচালান চক্রের এক মাথার মাধ্যমে করা হয় এই গোল্ড কনভার্ট। এবার সেই চক্রের মাথার খোঁজ শুরু করেছে ইডি। এমনকি উদ্ধার হওয়া সোনার পেনও এসেছে উপহার হিসেবে। সোনা পাচার চক্রের সেই মাথাই দিয়েছেন এই উপহার। তদন্তে এমন ইঙ্গিত, দাবি ইডির। সূত্রের খবর, অর্পিতার ফোন কল ঘেঁটে ওই চক্রের মাথার সঙ্গে যোগাযোগের সূত্র পেয়েছে ইডি।

ইডি সূত্রে খবর, পার্থ চট্টোপাধ্যায়ের সিজার ভিত্তিক বয়ান রেকর্ড করা হয়। পার্থ ও অর্পিতা দুজনের বক্তব্য মিলিয়ে দেখে জেরা করা হয়। ইডি সূত্রে জানা যায়, যেখানে দুজনের বয়ানে অসঙ্গতি থাকবে, পরবর্তী ক্ষেত্রে তা নিয়ে দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন