ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Accused-of-cheating-lakhs-of-rupees-in-the-name-of-fake-call-center-5-persons-including-3-women-arrested
Nagerbazar: ভুয়ো কল সেন্টারের নামে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার ৩ মহিলা সহ ৫ জন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-25 10:09:09


ভুয়ো কল সেন্টার (Fake Call Centre) খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। অভিযোগের তিত্তিতে তদন্তে নেমে নাগেরবাজার থানার পুলিস (Nagerbazar police station) গ্রেফতার (Arrest) করল তিন মহিলা সহ মোট ৫ জনকে। ধৃতদের আজ, রবিবার বারাকপুর আদালতে পেশ করা হবে এবং নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস।

পুলিস সূত্র মারফত খবর, বেশ কয়েকদিন ধরেই নাগেরবাজার এলাকায় ঋণের প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ আসছিল। শনিবার নাগেরবাজার থানার অধীনে রাষ্ট্রগুরু এভিনিউতে (Rashtraguru Avenue) "মেসার্স স্কাই লাইন সলিউশন" নামে কল সেন্টারে হানা দেয় নাগেরবাজার থানার পুলিস। সেখানে তল্লাশি চালিয়ে ৩ মহিলা সহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।

জানা গিয়েছে, এঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৫ টি জি এস এম ল্যান্ডফোন সিম সহ, দুটি ল্যাপটপ, একটি ট্যাব, একটি ওয়াইফাই ফাইবার সহ বিভিন্ন নথি। উদ্ধার হাওয়া এই সমস্ত ডিভাইসের মাধ্যমে লোন পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করা হত। এই প্রতারণা চক্রের  পিছনে আর কারা কারা যুক্ত আছে, তা জানতে ধৃত পাঁচজনকে পুলিসি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে পুলিসের তরফে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন