ব্রেকিং নিউজ
Absent-from-the-Board-of-Secondary-Education-office-the-CBI-reached-the-house-of-Kalyanmoy
Kalyanmoy: মধ্যশিক্ষা পর্ষদে গরহাজির, সভাপতি কল্যাণময়ের বাড়িতেই পৌঁছে গেল সিবিআই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-16 18:31:51


নিয়োগ-দুর্নীতি মামলায় তৎপর সিবিআই। মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য তাঁর বাড়িতেই পৌঁছে গেল সিবিআই। উল্লেখ্য, আজ সকালেই সল্টলেকে মধ্যশিক্ষা পর্ষদের অফিসে যায় সিবিআইয়ের ছয় সদস্যের দল। কল্যাণময়কে না পেয়ে মধ্যশিক্ষা পর্ষদের অ্যাডমিন পারমিতা রায়কে তারা জিজ্ঞাসাবাদ করে দীর্ঘক্ষণ। পরে আরও পাঁচ সদস্যের একটি দল সল্টলেকের মধ্যশিক্ষা পর্ষদের অফিসে যায়। এরপর দীর্ঘ সময় পেরিয়ে গেলেও কল্যাণময়বাবু মধ্যশিক্ষা পর্ষদের অফিসে আসেননি। তারপরই জিজ্ঞাসাবাদের জন্য তাঁর বাড়িতেই যায় সিবিআইয়ের আরও একটি দল।

এদিন সকাল ৯ টা ১৫ মিনিট নাগাদ নিজাম প্যালেসের সিবিআই দফতর থেকে ছয় সদস্যের একটি দল সল্টলেক মধ্যশিক্ষা পর্ষদের অফিসে যায়। ডিরোজিও ভবনে মূলত কল্যাণময় বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্যই গিয়েছিল তারা। কিন্তু সেই সময় উপস্থিত ছিল না তিনি। মধ্যশিক্ষা পর্ষদের অন্য আরেকটি বিল্ডিং নিবেদিতা ভবন। সেখানে অ্যাডমিন সহ অন্যান্য আধিকারিকরা থাকেন। সেখানেই যান সিবিআই আধিকারিকরা। নিবেদিতা ভবনের ছয়তলায় মধ্যশিক্ষা পর্ষদের অ্যাডমিন পারমিতা রায়কে জিজ্ঞাসাবাদ করা হয়। বেশ কিছু নথি চাওয়া হয় তাঁর কাছ থেকে।

সিবিআই সূত্রে খবর, কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের দুপুর দুটোর মধ্যে মধ্যশিক্ষা পর্ষদের অফিসে আসার কথা থাকলেও তিনি আসেননি। পরবর্তী সময়ে বিকেলে সিবিআই আধিকারিকের আরও একটি দল কল্যাণবাবুর কাদাপাড়ার বাড়িতে যায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন