২৯ মার্চ, ২০২৪

Airport: কলকাতা বিমানবন্দর থেকে নিখোঁজ হুগলির মহিলা! হন্যে হয়ে খুঁজছেন স্বামী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-17 16:58:37   Share:   

অবাক কাণ্ড! বিমানবন্দর (Airport) থেকেই নিখোঁজ (missing) হলেন এক মহিলা যাত্রী। কিন্তু বিমানবন্দরে এত কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে নিখোঁজ হলেন ওই যাত্রী? কেন নজরে পড়লেন না কারও? ঘটনাকে কেন্দ্র করে উঠেছে একাধিক প্রশ্ন। তবে মহিলার স্বামীর তির বিমানবন্দরের নিরাপত্তার উপরেই। জানা যায়, শুক্রবার স্ত্রী ও পরিবারকে নিয়ে পুনের উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন হুগলি উত্তরপাড়ার বাসিন্দা কাঞ্চন বাগচি।

বিমানবন্দরে প্রবেশ করেছিলেন তাঁরা। এমনকি লাগেজও পাঠিয়ে দিয়েছিলেন। কিন্তু বেসরকারি বিমানসংস্থার বিমান বিলম্ব হতে থাকায় বিরক্ত হতে থাকেন কাঞ্চনবাবুর স্ত্রী। এরপরেই কাঞ্চনবাবু সিদ্ধান্ত নিয়েছিলেন বিমানের টিকিট বাতিল করবেন। সেই মোতাবেক টিকিট বাতিল করে লাগেজ নিতে গেলে, তাঁর স্ত্রী শুক্লা বাগচি সন্ধ্যা ৭টা নাগাদ বিমানবন্দরের প্রস্থান গেট দিয়ে বাইরে বেরিয়ে যান। তারপর থেকেই নিখোঁজ তিনি। বিমানবন্দরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন কাঞ্চন বাগচী। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সহযোগিতার আবেদন জানিয়েছেন সংবাদ মাধ্যমের মাধ্যমে।

তিনি ইতিমধ্যেই এনএস সিবিআই এয়ারপোর্ট থানায় একটি নিখোঁজ ডায়রি করেছেন। শনিবার তিনি প্রশ্ন তুলে জানান, কী করে একজন প্রস্থান গেট দিয়ে বাইরে যেতে পারে? গোটা ঘটনার তদন্তে এনএস সিবিআই এয়ারপোর্ট থানার পুলিস।


Follow us on :