২৬ এপ্রিল, ২০২৪

Woman: প্রসূতি ওয়ার্ড থেকে 'নিখোঁজ' মহিলার দেহ উদ্ধার হাসপাতাল ক্যাম্পাসেই, খুনের অভিযোগ পরিবারের
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-31 13:44:11   Share:   

প্রায় একদিন নিখোঁজ থাকার পর কলকাতার এক সরকারি হাসাপাতালে (Kolkata Hospital)  উদ্ধার প্রসূতির দেহ। মৃত আশিরা বিবির (Woman Mysterious Death) হাত বাঁধা ছিল এবং দেহের একাধিক অংশে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের অভিযোগ, তাঁকে খুন করেছে হাসপাতালের কর্মীরা। এই বিষয়ে বেনিয়াপুকুর থানায় (Kolkata police) অভিযোগ দায়েরের পর দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে।

কিন্তু কেন এই খুনের অভিযোগ? পরিবার সূত্রে দাবি, বুধবার সন্দেশখালির সন্তানসম্ভবা আশিরা বিবিকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবার তিনি সন্তান প্রসব করেন। আর রবিবার দুপুর থেকেই কোনও খোঁজ নেই মহিলার। হাসপাতাল কর্মীদের জিজ্ঞাসা করা হলে, তাঁদের জবাব রোগী নিজে থেকেই চলে গিয়েছে। পরিবারের লোকজন যেন আশিরা বিবির জিনিসপত্র নিয়ে যান। কিন্তু হাসপাতাল কর্মীদের এই কথায় সন্দেহ হওয়ায়, পরিবার নিজেই খোঁজাখুঁজি শুরু করে হাসপাতাল চত্বরে।

ব্যর্থ হয় জানানো হয় হাসপাতালের পুলিস আউটপোস্ট। প্রায় ২৪ ঘণ্টা পর প্রসূতি বিভাগের পিছনে পিছমোড়া করে বাঁধা অবস্থায় আবর্জনার মধ্যে মুখ থুবড়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই প্রসূতিকে। এদিকে, এই ঘটনার জয়ন হাসপাতাল কর্মীদের কাঠগড়ায় তুলেছে পরিবার। পাশাপাশি এদিন যখন সংবাদ মাধ্যম পরিবারের সঙ্গে কথা বলতে যায়, তখন এক রহস্যজনক ব্যক্তির আবির্ভাব ঘটে। পরিবারের এক সদস্যকে রীতিমতো ধমকে চমকে পুলিস আউটপোস্টের ভিতর নিয়ে যায়। সংবাদ মাধ্যম তাঁর পরিচয় জানতে চাইলে নিজেকে মৃতার ভাই বলে পরিচয় দেন ওই রহস্যজনক ব্যক্তি।


Follow us on :