ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
A-special-team-of-10-police-officers-to-bring-Howrah-under-control
Special Team: হাওড়ায় নজরদারিতে পুলিসের ১০ শীর্ষকর্তার বিশেষ টিম

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-12 08:32:45


হাওড়া জেলার কিছু অংশে বিক্ষিপ্তভাবে গণ্ডগোল হয়েই চলেছে। ইতিমধ্যেই গুজব বন্ধ করে গণ্ডগোলে রাশ টানতে কিছু এলাকায় বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেট পরিষেবা। এমনকী বদল করা হয়েছে হাওড়া গ্রামীণ পুলিসের এসপি এবং হাওড়া পুলিসের কমিশনারকে।

এরই পাশাপাশি বিভিন্ন এলাকার সাম্প্রতিক উত্তেজনাকর পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করতে রাজ্য সরকার পুলিসের শীর্ষকর্তাদের নিয়ে ১০ সদস্যের বিশেষ দল গঠন করল। দুই এডিজি পদমর্যাদার আধিকারিকের নেতৃত্বে ১০ জন শীর্ষ আধিকারিককে নিয়ে ওই বিশেষ দল গঠন করা হয়েছে বলে স্বরাষ্ট্র দফতর সূত্রে জানা গিয়েছে। ওই ১০ জন শীর্ষ আধিকারিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির ওপর নজরদারি চালাবেন। এডিজি ও আইজি নীরজকুমার সিং ও নিশাদ পারভেজ হাওড়ায় পুলিসি ব্যবস্থা পর্যালোচনাকারী ওই দলের নেতৃত্ব দেবেন। এছাড়া ওই দলে থাকছেন ডিআইজি, সিআইডি (অপারেশন) মীরাজ খালিদ, ডিআইজি (সীমান্ত) আইবি সুমনজিৎ রায়, আইপিএস অঞ্জলি সিং, এসপি সিআইএফ হোসেন মেহেদি রহমান ও আইপিএস অজিত সিং যাদব। হাওড়া গ্রামীণ এলাকায় নিরাপত্তা ব্যবস্থার তদারকিতে থাকবেন এডিজি ইবি অজয় কুমার। তাঁর সঙ্গে থাকবেন ডিআইজি, সিআইডি (স্পেশাল) কল্যাণ মুখোপাধ্যায়, ডিআইজি (এপি) দুর্গাপুর ফারহাত আব্বাস, আইপিএস চন্দ্রশেখর বর্ধন ও আইপিএস অনামিত্র দাস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন