ব্রেকিং নিউজ
A-part-of-the-city-was-flooded-with-just-one-hour-of-rain
WaterLogging: মাত্র এক ঘণ্টার বৃষ্টিতেই জল থইথই শহরের একাংশ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 20:34:12


মাত্র এক ঘণ্টার বৃষ্টি (Rain)। তাতেই লন্ডভন্ড হয়ে গেল শহরের একাংশ। কলকাতা মহানগরীর চির পরিচিত জল জমার (Water Logging) সেই চিত্রেরও কোনও পরিবর্তন হল না। দুপুরের বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ল সেন্ট্রাল অ্যাভিনিউ, মহাত্মা গান্ধী রোড, ঠনঠনিয়া সহ আমহার্ট স্ট্রিটের বিভিন্ন এলাকা। জল জমার কারণে তীব্র যানজটেরও (Traffic Jam) সৃষ্টি হয়। জলমগ্ন অবস্থার কারণে আমহার্স্ট স্টিট এবং সুকিয়া স্ট্রিটে এক সময় যান চলাচল সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হয়। ফলে দুর্ভোগের মধ্যে পড়তে হয় সাধারণ মানুষকে।

গাছ ভেঙে পড়ল ইডেন হাসপাতাল রোডে
গাছ ভেঙে পড়ল ইডেন হাসপাতাল রোডে
720p
480p
360p
240p
Loading Ad
 
00:00
/
00:23
LIVE
00:11

অন্যদিকে, ১৪ নম্বর ইডেন হাসপাতাল রোডে এক ঘন্টা বৃষ্টির কারণে একটি বিরাট বটগাছ ভেঙে পড়ে। ফলে যানজটের সৃষ্টি হয়। তবে রবিবার ছুটির দিন। সেই কারণে বড়সড় বিপদ থেকে বাঁচলেন পথচলা কয়েকজন মানুষ। গাছ পড়ে যাওয়ার জেরে রোডের উপর দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়ি ভেঙে চুরমার হয়ে যায়। দমকল, বিপর্যয় মোকাবিলা বাহিনী, পুলিস সহ বিভিন্ন দফতরের কর্মীরা এসে গাছ সরানোর কাজ শুরু করেন। 

এক ঘণ্টার বৃষ্টিতেই যদি শহরের এই হাল হয়, তাহলে টানা বৃষ্টি হলে পরিস্থিতি কী দাঁড়াবে, তা ভেবেই আতঙ্কিত সাধারণ নাগরিক। যদিও পুরসভার পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ করার আশ্বাস দেওয়া হয়েছে। সেই আশ্বাস কতটা বাস্তবায়িত হয়, সেটাই দেখার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন