ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
A-old-woman-was-raped-in-Maheshtala-led-to-massive-outrage-across-the-area
Rape: মহেশতলায় বৃদ্ধাকে ধর্ষণে অভিযুক্ত পড়শি যুবক, অভিযুক্তর বাড়ি ভাঙচুর স্থানীয়দের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-23 15:04:23


এবার পঞ্চাশোর্দ্ধ এক বৃদ্ধাকে ধর্ষণ (rape) করে গলা টিপে খুনের (murder) চেষ্টার অভিযোগ। অভিযুক্ত প্রতিবেশী এক যুবক। খবর জানাজানি হতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন এলাকাবাসীরা। স্থানীয় সূত্রে খবর, আশঙ্কাজনক অবস্থায় নির্যাতিতা বর্তমানে নার্সিংহোমে চিকিৎসাধীন। ঘটনাটি কলকাতার অদূরে মহেশতলার (Maheshtala)। বুধবার ঘটনাস্থল পরিদর্শন করতে যান ডায়মন্ড হারবার (Diamond Harbour) পুলিস জেলার অতিরিক্ত পুলিস সুপার হেডকোয়ার্টার অর্ক বন্দ্যোপাধ্যায়।

স্থানীয় সূত্রে খবর, ওই বৃদ্ধা বাড়িতে একাই থাকতেন। স্বামী বেশ কয়েক বছর আগে মারা গিয়েছে। এক ছেলে আছে, তিনি কাজের সূত্রে বাইরে থাকেন। অভিযোগ, মঙ্গলবার রাতে ওই বৃদ্ধার ঘরে মদ্যপ অবস্থায় এক যুবক ঢুকে মহিলাকে প্রথমে ধর্ষণ করে। এরপর তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টাও করে অভিযুক্ত। জানা গিয়েছে, বৃদ্ধা নিজের ঘরে অচৈতন্য ও বিবস্ত্র অবস্থায় পড়ে ছিলেন। অভিযুক্তর বাড়ির সদস্যরাই পুলিসে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মহেশতলা থানার পুলিস (police)। পুলিস ওই বৃদ্ধাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় বেসরকারি নার্সিংহোমে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

পুলিস বৃদ্ধার ঘর থেকে জামা ও কাপড়, বিছানার চাদর উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। আরও জানা গিয়েছে, উত্তেজিত জনতারা অভিযুক্তর বাড়িতে থাকা দুটি মোটর বাইকে ভাঙচুর চালায়। পাশাপাশি বাড়ির জানালার বেশ কিছু কাঁচ ভেঙে দেওয়া হয়েছে। অভিযুক্তর নাম আরিয়ান মোল্লা। ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে মহেশতলা থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন