১৯ এপ্রিল, ২০২৪

Body: দমদমের বাড়িতে উদ্ধার প্রাক্তন শুল্ক অফিসারের স্ত্রীর রক্তাক্ত দেহ, উধাও হাতের গয়না
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-11 17:41:24   Share:   

বাড়ির গ্যারাজ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার প্রাক্তন শুল্ক অফিসারের স্ত্রীর দেহ (Body Found)। শনিবার সন্ধ্যায় দক্ষিণ দমদম (South Dumdum) পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বৃদ্ধার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকাবাসীদের মধ্যে চাপা আতঙ্ক। এই ঘটনায় সন্দেহের তির কাজ করতে আসা এক সাফাইকর্মী দিকে। এই দেহ উদ্ধারের খবর পেয়েই তদন্তে নাগেরবাজার থানার পুলিস (Police)। পরিবার সূত্রে খবর, বৃদ্ধার মাথায় আঘাতের চিহ্ন লক্ষ্য করা গিয়েছে, উধাও হাতের অলঙ্কার।

জানা গিয়েছে, বৃদ্ধার নাম মুনমুন পাল(৬২)। তিনি ও তার স্বামী বাড়িতে একাই থাকতেন। দম্পতির দুই মেয়ে, এক মেয়ে দেশের বাইরে ও এক মেয়ে ভিন রাজ্যে থাকেন। শনিবার দুপুরে বাগান পরিষ্কার করার জন্য একজন বাড়িতে আসে। এরপরে হঠাৎই বিকেলে বৃদ্ধার আর্তনাদ শুনতে পেয়ে ছুটে আসেন এক আত্মীয়। এরপরই বাড়ির গ্যারেজ থেকে বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নাগেরবাজার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। চিকিৎসকরা জানান বৃদ্ধার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এরপর ময়না তদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে। তদন্তের স্বার্থে বৃদ্ধাকে যেখানে খুন করা হয়েছিল সেই ঘরটিও সিল করে দিয়েছে পুলিস। গোটা ঘটনার তদন্তে নাগেরবাজার থানার পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধার শরীরে দুটি আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। প্রাথমিক ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই নিশ্চিত হওয়া যাবে। যদিও হাসপাতাল জানিয়েছে ভারী কিছু দিয়ে আঘাতের জেরেই বৃদ্ধার শরীরে আঘাত।

এক পড়শি জানান, এই এলাকায় এই ধরনের ঘটনা আগে কখনও ঘটেনি। হঠাৎ এমন ঘটনা, কোনওদিন ভাবতে পারিনি। এখন বাড়িতে ন্যূনতম কাজের জন্য বাইরের কাউকে ডাকতে ভয় করবে। হাসপাতালের ডাক্তাররা খুন বলার পরে আরও আতঙ্কে আছি।


Follow us on :