২০ এপ্রিল, ২০২৪

Murder: ভাইঝির শ্বশুরবাড়িতে পারিবারিক বিবাদ! মিটমাট করতে গিয়ে 'খুন' কাকা, ধৃত ৩
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-19 16:49:32   Share:   

পারিবারিক বিবাদের জেরে পিটিয়ে খুনের (murder) অভিযোগ। ঘটনাটি বজবজ (Budge Budge) পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের। মর্মান্তিক এই ঘটনার পরই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়, শোকাহত পরিবার। প্রায় এক সপ্তাহ লড়াইয়ের পর মৃত্যু (death) হয় আক্রান্ত ব্যক্তির।

জানা গিয়েছে, মৃতের নাম আশফাক আলম, বয়স ৪৭। ওই ওয়ার্ডের কয়লা সড়ক ছোট মসজিদ এলাকার বাসিন্দা তিনি। পরিবার সূত্রে খবর, মৃত আশফাকের ভাইঝি শ্বশুরবাড়িতে অশান্তি করে বাপের বাড়ি চলে আসে। এরপর গত রবিবার রাতে আশফাক তাঁর ভাইঝির শ্বশুরবাড়িতে মধ্যস্থতা করতে যান। আর সেখানেই ঘটে এই অঘটন। অভিযোগ,  শ্বশুরবাড়ির লোকজন আসফাককে বেধড়ক মারধর করে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন তিনি। তবে শেষরক্ষা হল না শনিবার ভোরে হাসপাতালেই তিনি মারা যান।

ঘটনার পরই আশফাকের পরিবারের লোকজন বজবজ থানায় খুনের অভিযোগ দায়ের করে। পুলিস (police) সূত্রে খবর, ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এদিকে, মারধরের ঘটনা অভিযুক্ত পরিবার স্বীকার করে নিয়েছে। তাঁরা বলেন, রবিবার রাতে মারধর করা হয়েছে আশফাককে। পাল্টা তাঁদের অভিযোগ, আশফাকের ভাইঝির অবৈধ সম্পর্ক ছিল। তার কারণেই সাংসারিক ঝামেলার সূত্রপাত। কোন পক্ষ ঠিক, জানতে তদন্ত শুরু করেছে বজবজ থানার পুলিস।


Follow us on :