ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
A-mall-only-for-liquor-will-be-established-in-Kolkata-good-news-for-liquor-lover
Liquor Mall: সুরাপ্রেমীদের জন্য সুখবর! মদের জন্য আস্ত একটা মল এই কলকাতায়, কোথায় জানেন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-13 14:13:54


সুখবর! সুরাপ্রেমীদের জন্য আনন্দের খবর। এবার খোদ কলকাতায় (Kolkata) তৈরি হতে চলেছে মদের শপিং মিল (Liquor shopping mall)। শুনে ভ্রু কুঁচকে গেল, তাই না? ঠিকই শুনছেন। ঝাঁ চকচকে ঠাণ্ডা শোরুমে ঢুকে একদিকে যেমন নিজের পছন্দ মতো ব্র্যান্ডের মদের বোতল কিনতে পারবেন। আবার অন্যদিকে সেখানে বসে মদ্যপানের ব্যবস্থাও থাকতে চলেছে। খুব শীঘ্রই মধ্য কলকাতার এজেসি বোস রোডের উপর খোলা হবে 'দারু'র এই এক্সক্লুসিভ শপিং মল।

নবান্ন (Nabanna) সূত্রে জানা গিয়েছে, পূর্ব ভারতের মধ্যে এটিই প্রথম মদের শপিং মল হতে চলেছে। সম্প্রতি আবগারি নিয়ম-বিধিতে একাধিক পরিবর্তন আনা হয়েছে। যার ফলে রাজ্যে মদের শপিংমল খোলা সম্ভব হচ্ছে। তবে মদ বিক্রি সংক্রান্ত যাবতীয় বিধিনিষেধ শপিংমলেও বহাল থাকছে বলে জানিয়েছে নবান্ন। এক্ষেত্রে কোনওরকম ছাড় পাবে না ঝাঁ চকচকে বিপণন কেন্দ্র।

এই শপিং মলে দেশের তৈরি মদ যেমন পাওয়া যাবে। তেমনই বিদেশি এবং বিদেশ থেকে আমদানি করা সব ধরনের মদও পাওয়া যাবে। বসে যাঁরা খেতে চাইবেন তাঁদের জন্য ব্যবস্থা থাকছে চাটেরও। সুতরাং, মদ কিনে অন্য কোথাও যেতে হবে না খাবারের জন্য।

উল্লেখ্য, পূর্বভারতে না থাকলেও দক্ষিণের বেঙ্গালুরু (Bengaluru) শহরে রয়েছে শুধুমাত্র মদের শপিংমল। সুরাপ্রেমীদের পাশাপাশি সেই মল দেখতে ভিড় জমান পর্যটকরাও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন