২৯ মার্চ, ২০২৪

Murder: অয়ন হত্যাকাণ্ডে উড়িশা থেকে গ্রেফতার বান্ধবীর ভাইয়ের এক বন্ধু
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-08 13:17:22   Share:   

ক্রমশই ঘণীভূত হচ্ছে হরিদেবপুরে (Haridevpur) অয়ন মণ্ডল (Ayan Mondal) খুনের রহস্য। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমে পুলিস মোট ৭ জনকে গ্রেফতার করেছে। পুলিস (police) সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হল- দীপক জানা (বাবা), রুমা জানা (মা), প্রীতি জানা (বান্ধবী), বিবেক জানা (বান্ধবীর নাবাল ভাই), রাহুল রায় (ভাইয়ের বন্ধু), সুজিত রায় (মেটোডোর ডাইভার), দীপজ্যোতি সাহু (ভাইয়ের বন্ধু)। ধৃতদের উড়িশা থেকে গ্রেফতার (arrest) করে নিয়ে আসা হয় হরিদেবপুর থানায়।

খুনের (murder) ঘটনায় বান্ধবী, মা, বাবা, ভাই এদেরকে শুক্রবার দুপুর বেলা বাড়ি থেকে হরিদেবপুর থানায় নিয়ে আসা হয়েছিল জিজ্ঞাসা করার জন্য। এরপরই তাদের গ্রেফতার করে পুলিস। তাদের জেরা করে পাওয়া তথ্যের উপর ভিত্তিতে উড়িশা থেকে অয়নের বান্ধবীর ভাইয়ের এই বন্ধুকে গ্রেফতার করে নিয়ে আসে পুলিস।

প্রসঙ্গত, নিহত যুবক অয়নের হত্যার চক্রান্তে অভিযুক্ত প্রেমিকার ভাই ও ড্রাইভারকে শনিবার হরিদেবপুর স্পেশাল পুলিস টিম ও মগরাহাট থানার পুলিসের সহায়তায় যে জায়গায় অয়নের দেহ পড়েছিল, তার শনাক্ত করতে নিয়ে আসা হয়। ঘটনার পুনর্নির্মাণ করা হয় দুজনকে নিয়ে এসে। পাশাপাশি মগরাহাট ও হরিদেবপুর পুলিস কোথায় মারা হয়, কীভাবে মারা হয়, কারা ছিল ঘটনাস্থলে, কীভাবে রাখা হয় অয়নের দেহ, কোন দিক দিয়ে আসা হয়েছিল, এই সমস্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।


Follow us on :