২৮ মার্চ, ২০২৪

Saltlake: একাদশী থেকে তাঁকে কেউ বেরোতে দেখেনি, সল্টলেকের বাড়ি থেকে উদ্ধার ডাক্তারের পচা-গলা দেহ
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-11 18:29:07   Share:   

খাস কলকাতায় (Kolkata) এমনও ঘটনা ঘটতে পারে যা শুনলেই শিউরে উঠছেন সকলেই। মঙ্গলবার সল্টলেকে (salt lake) একটি বন্ধ ঘর থেকে সরকারি হাসপাতালের চিকিৎসকের পচা গলা দেহ (body) উদ্ধার হয়। ঘটনার পরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে বিধাননগর উত্তর থানার পুলিস (police)। পুলিস সূত্রে খবর, মৃত চিকিৎসকের নাম প্রসেনজিৎ মুখোপাধ্যায়।

জানা যায়, পুজোর সময় বিবি ব্লকের ২১০ নম্বর বাড়িতে আসেন ওই চিকিৎসক। দীর্ঘদিন ধরে ওই বাড়িতে ভাড়ায় ছিলেন তিনি। বাড়ির কেয়ারটেকারের দাবি, দশমীর পর থেকে ওই ঘর থেকে চিকিৎসককে বেরোতে দেখা যায়নি। তবে ২ দিন আগে থেকে পচা গন্ধ পেয়ে বাড়ির মালিকের সঙ্গে ফোনে যোগাযোগ করেন কেয়ারটেকার। এরপর বাড়ির মালিক সোমবার মৃত চিকিৎসকের পরিবারকে খবর দেয়। এরপর মঙ্গলবার সকালে খবর পেয়ে বিধাননগর উত্তর থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছয়। পাশাপাশি মৃতের স্ত্রীও পৌঁছন ওই ঘরে।

কেয়ারটেকারের আরও দাবি, দরজা খোলার পর চিকিৎসকের পচা গলা দেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে, বিধাননগর উত্তর থানার পুলিসের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখছে বিধাননগর উত্তর থানার পুলিস।


Follow us on :