ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
A-conspiracy-hatched-against-him-the-sensational-claim-of-the-CISF-jawan-during-interrogation
CISF: তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছিল, জেরায় চাঞ্চল্যকর দাবি ধৃত সিআইএসএফ জওয়ানের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 11:53:34


জাদুঘরে(Indian Museum) সিআইএসএফ(CISF) জওয়ানের তাণ্ডবের ঘটনায় উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, পুলিসি জেরায়(interrogation) অভিযুক্ত সিআইএসএফ জওয়ান অক্ষয়কুমার মিশ্র দাবি করেন যে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছিল। এই আবহে তিনি আত্মহত্যা করবেন বলেও স্থির করেছিলেন। 

পুলিস(police) সূত্রে খবর, কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনী (সিআইএসএফ)-র হেড কনস্টেবল অক্ষয় কুমার মিশ্রর মূলত ক্ষোভ ছিল তাঁর পোস্টিং নিয়ে। অক্ষয় কুমার মিশ্রর পোস্টিং হয়েছিল কাশ্মীরে(Kashmir)। বাবার মৃত্যুর পর তাঁকে আচমকাই পোস্টিং(posting) দিয়ে দেওয়া হয় কলকাতার এই ভারতীয় জাদুঘরে। সেখানে মূলত অস্ত্র ভান্ডার দেখভালের দায়িত্ব ছিল অক্ষয় কুমার মিশ্রের উপর। বারবার বলা সত্বেও এই পোস্টিং চেঞ্জ করা হয়নি। একাধিকবার তাঁকে ডিউটির সময় ঠাট্টার শিকার হতে হয়। ক্লান্ত সময় চোখ বুজে এলে সেই ছবি তুলে রেখে মানসিকভাবে অত্যাচার করা হত, এমনটাই জানিয়েছেন অক্ষয় কুমার মিশ্র। তবে টার্গেট শুধু সুবীর ঘোষ ছিলেন না। ছিলেন আরও দুজন। টার্গেটে ছিলেন কনস্টেবল(constable) সোমনাথ দত্ত, অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর রঞ্জিত সরুঙ্গি।

উল্লেখ্য, ধৃত জওয়ানের দাবি, ইচ্ছে করে অস্ত্রাগারের কঠিন দায়িত্ব তাঁর ঘাড়ে চাপিয়ে ষড়যন্ত্র করা হচ্ছিল। সূত্রের খবর, সম্প্রতি সিআইএসএফের একাধিক ইউনিটকে অমরনাথ যাত্রায় নিরাপত্তা রক্ষার দায়িত্বে পাঠানো হয়েছিল। কিন্তু অক্ষয় সেই ডিউটিতে যেতে বিশেষ রাজি ছিলেন না। মূলত বাবার অসুস্থতার কারণে তিনি যেতে চাননি। তবে কার্যত জোর করেই সেখানে তিনি যেতে বাধ্য হয়েছিলেন বলে সূত্রের খবর। এরপর অমরনাথে যাওয়ার পাঁচদিনের মধ্যে বাবার মৃত্যুর খবর পান তিনি।

ইতিমধ্যে অভিযুক্ত সিআইএসএফ জওয়ান অক্ষয়কুমার মিশ্রর ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। কিন্তু উপরতলার আধিকারিকের বিরুদ্ধে মনের কোণে জমে থাকা ক্ষোভ কি তখন থেকে আরও বাড়তে থাকে? তবে সূত্রের খবর, শনিবারের ঘটনায় তিনি অনুতপ্ত। এবার তাঁর পরিবারের দিনযাপন নিয়েও চিন্তা প্রকাশ করেছেন তিনি। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন