ব্রেকিং নিউজ
A-college-student-died-in-Kolkata-while-taking-selfie-during-short-trip-at-Ganga-Ghat
Student: সেলফি তুলতে গিয়ে বেসামাল হয়ে জলে, ৭২ ঘণ্টা নিখোঁজ মণীন্দ্র কলেজের পড়ুয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-09 12:35:51


সেলফি (Selfie Accident) তুলতে গিয়ে বেসামাল হয়ে জলে পড়ে তলিয়ে যান সৈয়দ। তবে ৭২ ঘণ্টা পার হওয়ার পরেও এখনও খোঁজ মেলেনি শেখ সৈয়দের। ফলে পুলিসি তদন্তে বিলম্বের অভিযোগ তুলে থানায় ক্ষোভ প্রকাশ পরিবারের। জানা গিয়েছে, টালা থানার (Tala PS) অন্তর্গত শ্রীশ চন্দ্র চোধুরী লেনের বাসিন্দা শেখ সৈয়দ। মণীন্দ্র চন্দ্র কলেজের (Manindra College) প্রথম বর্ষের ছাত্র তিনি। ঘটনাস্থলে উপস্থিত ছয় বন্ধুর দাবি, সেলফি তুলতে গিয়ে বেসামাল হয়ে জলে পড়ে তলিয়ে যান সৈয়দ।  

সৈয়দের পরিবারের পাল্টা অভিযোগ, এটি দুর্ঘটনা নয়, ধাক্কা মেরে জলে ফেলে দেওয়া হয়েছে সৈয়দকে। পরিবারের দাবি, শনিবার কলেজ বন্ধ থাকার পরেও সৈয়দের বন্ধুরা কলেজের নাম করে সৈয়দকে বাড়ি থেকে নিয়ে যায় আর তারপরই এই ঘটনা। তাদের দাবি, পুলিস তদন্তে বিলম্ব করছে। 

 পরিবারের সদস্যরা আরও জানায়, সোমবার সকাল দশটায় নর্থ পোর্ট থানায় ডেকে পাঠানো হয় সৈয়দের পরিবারের সদস্যদের। তাঁদের প্রথমে বলা হয়েছিল, তারা থানায় পৌছনোর পর তাদের নিয়ে বাগবাজার ঘাটে যাওয়া হবে। সেখানে ডুবুরি নামিয়ে দেহের খোঁজে তল্লাশি করা হবে। পরে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, এখন জোয়ার চলছে তাই তল্লাশি করতে দেরি হবে। এই কথা শুনেই ক্ষুব্ধ হয়ে পড়েন এবং থানা চত্বরেই ক্ষোভ দেখান পরিবারের সদস্যরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন