ব্রেকিং নিউজ
A-Terrorist-body-found-in-South-Kolkata-police-trying-to-find-modus-operandi-
Terrorist: হরিদেবপুরে জঙ্গির মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য, খুন না আত্মহত্যা দেখছে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-01 16:32:04


জঙ্গির দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য হরিদেবপুরে (Haridevpur)। বাংলাদেশের কুখ্যাত জঙ্গি (terrorist) তমাল রায় চৌধুরী ওরফে ম্যাক্সন নামক ব্যক্তির দেহ উদ্ধার হয় বৃহস্পতিবার। গত ফেব্রুয়ারি মাসেই ডানলপ (Dunlop) এলাকা থেকে গ্রেফতার করেছিল সিআইডি (CID)। এরপর ৮ এপ্রিল সে ছাড়া পায়। পরবর্তীকালে জীবনের মূল স্রোতে ফেরার চেষ্টাও করেছিল সে। অর্পিতা হাজরা নামে এক মহিলাকে বিয়েও করে। হরিদেবপুর থানা অন্তর্গত মতিলাল গুপ্ত রোডে ভাড়া নিয়ে থাকাও শুরু করে তারা। এরপর বৃহস্পতিবার তার দেহ উদ্ধার (deadbody) ঘিরে উঠেছে একাধিক প্রশ্ন। খুন নাকি আত্মহত্যা? খুন হলে কী কারণে তাকে খুন হতে হল? তার মৃত্যুর নেপথ্যে আদতে কার বা কাদের হাত রয়েছে? সব মিলিয়েই শুরু হয়েছে ধোয়াশা।

পুলিস সূত্রে খবর, এর আগে সিআইডি তাকে গ্রেফতার (arrest) করেছিল বাংলাদেশের একটি জঙ্গি দলের সঙ্গে সে সক্রিয়ভাবে যুক্ত ছিল সে কারণে। তবে জেল থেকে ছাড়া পেয়ে সে জীবনের মূল স্রোতে ফেরার চেষ্টা করেছিল। স্থানীয়দের বক্তব্য, এই ফ্ল্যাটে অনেকেরই যাতাযাত ছিল। এই ম্যাক্সন নামক ব্যক্তি তার পার্টনারকে নিয়েই থাকত। তবে দুজনেই বিবাহিত ছিল। সেই নিয়ে মাঝে মধ্যেই গণ্ডগোল হতো। ম্যাক্সনের পার্টনারের গায়ে মারের দাগ দেখা যেত। তবে প্রতিবেশীদের সঙ্গে যথেষ্ট ভালো ব্যবহার ছিল তার। কিন্তু হাতে কোনও কাজ ছিল না ম্যাক্সনের।

বৃহস্পতিবার তার পার্টনার বাজার যান, বাড়ি ফিরে এসে দেখেন ম্যাক্সনের ঝুলন্ত দেহ। তড়িঘড়ি বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুরো ঘটনা তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিস। তার পার্টনারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে সমস্ত বিষয়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন