২৬ এপ্রিল, ২০২৪

Dengue: এবার ডেঙ্গির বলি কলকাতা পুলিসের এএসআই, ২৩ অক্টোবর থেকে জ্বরে ভুগছিলেন
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-29 14:39:49   Share:   

এবার ডেঙ্গি (Dengue Death) প্রাণ কাড়ল কলকাতা পুলিসের (Kolkata police) এক অ্যাসিসটেন্ট সাব ইনস্পেক্টরের (ASI)। জানা গিয়েছে, দক্ষিণ কলকাতার এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু এএসআই উৎপল কুমার নস্করের। ২৭ তারিখ ডেঙ্গি আক্রান্ত অবস্থায় তাঁকে চিকিৎসাধীন করা হয়েছিল।  শনিবার ভোরে উৎপলবাবুর মৃত্যু হয়েছে। পরিবার সূত্রে খবর, মৃত এএসআই চম্পাহাটির বাসিন্দা হলেও কর্মসূত্রে বাঁশদ্রোণীতে থাকতেন। পরিবার বলতে স্ত্রী এবং মেয়ে।

জানা গিয়েছে, ২৩ অক্টোবর জ্বরে ভুগতে শুরু করেন তিনি। ২৪ অক্টোবর রক্ত পরীক্ষায় তাঁর ডেঙ্গি ধরা পড়ে। সেই সময় প্লেটলেট ছিল সাড়ে ৪ লক্ষ, কিন্তু চিকিৎসক হাসপাতালে ভর্তি হতে বারণ করেছিলেন। বুধবার প্লেটলেট নেমে দাঁড়ায় ৩ লক্ষ ৮০। কিন্তু ওই পুলিসকর্মীর জ্বর কমে যায় কিন্তু মাথাব্যথা এবং শরীরে একটি অস্বস্তি থেকে যায়। বৃহস্পতিবার উৎপলবাবুকে হাসপাতালে চিকিৎসাধীন করা হয়। ফলে স্থানীয়স্তরে চিকিৎসায় গাফিলতির একটি অভিযোগ তুলছে পরিবার।

মৃত এএসআই কলকাতা পুলিসের ওয়েলফেয়ার বোর্ডের সদস্য ছিলেন। লালবাজার সূত্রে খবর, কলকাতা পুলিসের এখনও অনেক কর্মী ডেঙ্গু আক্রান্ত। কেউ কেউ হাসপাতালে ভর্তি, কেউ আবার বাড়িতে চিকিৎসাধীন।


Follow us on :