ব্রেকিং নিউজ
7-arrested-for-getting-loan-and-credit-card
Fraud: লোন ও ক্রেডিট কার্ডের চক্র দমদমে, ধৃত ৭

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-23 12:24:23


বুধবারই খাস কলকাতায় হদিশ মিলেছিল ভুয়ো কল সেন্টারের। এবার কলকাতা লাগোয়া দমদমে মিলল ভুয়ো কল সেন্টারের হদিশ। কল সেন্টার থেকে সাতজনকে গ্রেফতারের পাশাপাশি উদ্ধার করা হয়েছে বেশ কিছু মোবাইল ফোন সহ নানা সামগ্রী।

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে নাগেরবাজার থানার পুলিশ গতকাল রাতে দমদম রেলওয়ে স্টেশন লাগোয়া বিপিন গাঙ্গুলি রোডের একটি বাড়িতে তল্লাশি চালায়। সেখানেই ভুয়ো কল সেন্টারের হদিশ মেলে। সেখান থেকে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের আজ ব্যারাকপুর আদালতে তোলা হবে পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে। 

পুলিশ সূত্রে খবর, মূলত লোককে লোন ও ক্রেডিট কার্ড পাইয়ে দেওয়ার নাম করে এরা প্রতারণা করত। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১৬টি মোবাইল ফোন, ১টি ল্যান্ড ফোন, ৪টি ওয়াই-ফাই রাউটার সহ বেশ কিছু সামগ্রী। এই ঘটনার পরেই নাগেরবাজার থানার পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত সাতজনের মধ্যে তিনজন মহিলা ও চারজন পুরুষ। ধৃতদের হেফাজতে নিয়ে পুলিশ জানতে চাইবে, এই চক্রের সঙ্গে আর কে কে যুক্ত রয়েছে এবং কতজন মানুষকে তারা প্রতারিত করেছে, কত টাকা তারা এভাবে মানুষকে প্রতারিত করে তুলেছে এই সমস্ত তথ্য।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন