ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
4-worthy-car-were-missing-belong-to-arpita-mukherjee-during-ed-raid
Arpita Car: ইডি হানার দিনেই অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাট থেকে উধাও অডি, মর্সিডিজ-সহ চারটি গাড়ি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-29 12:46:10


অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের বাড়িতে ইডি অভিযানের দিন রহস্যজনক ভাবে উধাও পার্থ ঘনিষ্ঠের ৪টি বিলাসবহুল গাড়ি। ডায়মন্ড সিটি সাউথ আবাসন থেকেই উধাও হয়েছে গাড়িগুলো। এমনটাই ইডি সূত্রে খবর। জানা গিয়েছে, উধাও হয়ে যাওয়া গাড়িগুলোর মধ্যে রয়েছে একটি অডি (ডাবলুবি ০২ এবি ৯৫৬১), একটি মার্সিডিজ বেঞ্জ (ডাবলুবি ০২ এই ২২৩২) , একটি হোন্ডা সিটি (ডাবলুবি ০৬ টি ৬০০০) এবং হোন্ডা সিআরভি (ডাবলুবি০৬ টি৬০০১)। গাড়িগুলোর নম্বরের সূত্র ধরে খোঁজ চালাচ্ছে পুলিস।

জানা গিয়েছে, যেদিন অর্পিতাকে গ্রেফতার করে ইডি, সেদিন উধাও হয়ে যায় চারটি গাড়ি। ইডির অনুমান, এই গাড়িগুলোতেও নগদ রাখা ছিল। ডায়মন্ড সিটি সাউথ আবাসনের সিসিটিভি খতিয়ে দেখছে পুলিস। একটি মাত্র সাদা রঙের মার্সিডিজ বাজেয়াপ্ত করতে পেরেছে কেন্দ্রীয় সংস্থা। তবে শুধু ডায়মন্ড সিটি সাউথ নয়, অর্পিতার বেলঘরিয়ার আবাসনের সিসিটিভি ফুটেজ চেয়েছে ইডি।

এদিকে, অর্পিতা মুখোপাধ্যায়ের নামে থাকা তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিল করেছে। সেই তিনটি অ্যাকাউন্ট-এ ২ কোটি ২০ লক্ষ টাকার ব্যালেন্স রয়েছে। পাশাপাশি আদালতের নির্দেশ মেনে ফের শুক্রবার মেডিকেল পরীক্ষার জন্য পার্থ-অর্পিতাকে নিয়ে যাওয়া হয়েছে জোকা ইএসআই হাসপাতালে। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন