ব্রেকিং নিউজ
3-promoters-including-woman-with-a-few-lakh-advance-for-the-flat
Lake Town: ফ্ল্যাটের জন্য কয়েক লক্ষ অগ্রিম নিয়ে গায়েব, গ্রেফতার মহিলা সহ ৩ প্রোমোটার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-05 12:26:46


খাস কলকাতা শহরে ফের আর্থিক প্রতারণার অভিযোগ। শহরের অভিজাত এলাকায় ফ্ল্যাট দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। লেকটাউন থেকে গ্রেফতার এক মহিলা সহ তিনজন প্রোমোটার।

পুলিস সূত্রে জানা গেছে, ১ জুলাই হুগলির শ্রীরামপুরের বাসিন্দা দিলীপকুমার সিনহা লেকটাউন থানায় অভিযোগ করেন। তিনি জানান, একটি রিয়েল এস্টেট সংস্থার সঙ্গে তাঁর চুক্তি হয় রাজারহাটে। কেএলসি থানা এলাকায় দুটি ফ্ল্যাট কেনার জন্য এই চুক্তি হয়। সেইমতো ফ্ল্যাটের মূল্যের ২৫ শতাংশ টাকা হিসেবে প্রায় কয়েক লক্ষ টাকা তিনি সংস্থাকে দেন। কিন্তু বছর তিনেক হয়ে গেলেও কোনও ফ্ল্যাট হস্তান্তর করা হয়নি সংস্থার তরফে। এমনকি ফ্ল্যাট তৈরির কোনও কাগজপত্রও দেখাতে পারেনি সংস্থা। এরপরে ১ জুলাই লেকটাউন থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। 

তদন্তে নেমে পুলিস জানতে পারে, সংস্থার অফিস লেকটাউন থানা এলাকার গোলাঘাটা অঞ্চলে। সংস্থার তিন মালিক লেকটাউন শ্রীভূমি অঞ্চলের বাসিন্দা। এরপরে গতকাল রাতে উমা খান, মৃত্যুঞ্জয় সাহু ও বুদ্ধদেব দাস নামে তিনজনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের আজ বিধানননগর আদালতে তোলা হয়। পুলিস ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জানার চেষ্টা করবে, এভাবে তারা কতজনের থেকে প্রতারণা করেছে এবং এই চক্রের সঙ্গে আর কারা কারা যুক্ত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন