২৪ এপ্রিল, ২০২৪

Tiljala: হিংসা ছড়ানো ও ভাঙচুরের ঘটনায় আটক ২০, এখনও থমথমে তিলজলা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 12:05:28   Share:   

তিলজলার (Tiljala) ঘটনার প্রায় ২৪ ঘন্টা পার হলেও পরিস্থিতি এখনও থমথমে। তিলজলায় নাবালিকা (Minor) খুনের (Murder) ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে জাতীয় নারী ও শিশু সুরক্ষা কমিশন।  সূত্রের খবর পশ্চিমবঙ্গের রাজ্য পুলিসের ডিজি ও রাজ্য সেক্রেটারিকে এ ঘটনার তথ্য চেয়ে তলব করা হতে পারে। পাশাপাশি গোটা ঘটনার তদন্তে, জোরদার তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিস সূত্রে খবর।

রবিবার রাতে স্থানীয় ৭ বছরের এক নাবালিকার মৃতদেহ উদ্ধার হয়। আটক করা হয় মূল অভিযুক্ত আলোক কুমার সাউকে, ওই রাতেই পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তিলজলা থানা ভাঙচুর হয়। আলাদা ওই ঘটনায় ২ স্থানীয়কে আটক করে পুলিস। খুনের ঘটনায় মূল অভিযুক্তকে সোমবার জিজ্ঞাসাবাদ করে, ওই ঘটনায় তান্ত্রিক যোগ পেয়েছে বলে জানিয়েছিল পুলিস। সোমবার সকাল গড়াতেই স্থানীয়রা ক্ষোভে ফুঁসতে থাকে। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বন্ডেল গেট অবরোধ শুরু হয়। হিংসা ছড়িয়ে পরে রেললাইনেও, ট্রেন আটকে চলে বিক্ষোভ। পুড়িয়ে দেওয়া হয় পুলিশের গাড়ি সহ পথ চলতি বাইকও। পরে বিশাল পুলিশ বাহিনী কাঁদানে গ্যাস ছুড়ে, লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিস সূত্রে খবর, সোমবার এ ঘটনায় মূল অভিযুক্ত আলোক কুমার সাউকে ১৪ দিন পুলিসি হেফাজতের নির্দেশ দেয় আদালত।  এ ছাড়া আরও খবর, যে হিংসা ছড়ানো ও ভাঙচুর-অবরোধের ঘটনায় এখনও অবধি ২০ জনকে আটক করেছে পুলিস।



Follow us on :