২৮ মার্চ, ২০২৪

America: ধর্মীয় স্থানে গুলি চালনা ক্যালিফোর্নিয়ায়, জখম দুই! তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-27 14:10:21   Share:   

আমেরিকার (America) গুরুদ্বারে চলল গুলি, গুরুতর জখম দু'জন। সূত্রের খবর, প্রাথমিক অনুমান করা হয়েছে যে, এই ঘটনা বিদ্বেষমূলক ঘটনার সঙ্গে জড়িত নয়। তবে তাঁদের গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থা বেশ আশঙ্কাজনক। ক্যালিফোর্নিয়ার স্যাক্রেমেন্টোর একটি গুরুদ্বারে রবিরার বেলা আড়াইটে নাগাদ এই ঘটনা ঘটেছে। সেখানে দুই ব্যক্তির মধ্যে কোনও ঝামেলার কারণেই এই ঘটনা। তবে ঠিক কোন বিষয়ে এই ঘটনা গোলা-গুলি পর্যন্ত গড়ায়, তা এখনও জানা যায়নি।

স্যাক্রেমেন্টোর শেরিফ সংবাদমাধ্যম জানিয়েছেন, ক্যালিফোর্নিয়ার স্যাক্রেমেন্টোর এক গুরুদ্বারে দুজন মানুষ একে অপরকে গুলি করে। এই দুই ব্যক্তি একে অপরকে চিনতেন ও কোনও কারণে ঝগড়ার কারণেই তাঁরা একে অপরকে গুলি করেছেন। ঘটনাটিকে 'হেট ক্রাইম' হিসাবে বিবেচনা করেনি মার্কিন পুলিস। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

স্যাক্রেমেন্টো কাউন্টি শেরিফের দফতরের মুখপাত্র অমর গান্ধী দাবি করেছেন, ঝামেলাটি তিনজনের মধ্যে শুরু হয়েছিল। তার জেরেই গুলি চলেছে। প্রথম সন্দেহভাজন ব্যক্তি দ্বিতীয় সন্দেহভাজনের বন্ধুকে লক্ষ্য করে গুলি চালায়। পাল্টা দ্বিতীয় সন্দেহভাজন ব্যক্তি প্রথমজনকে লক্ষ্য করে গুলি চালিয়ে সেখান থেকে পালিয়ে যান। তিনি আরও জানিয়েছেন, ওই ঘটনায় যাঁরা যুক্ত ছিলেন, তাঁরা প্রত্যেকেই একে অপরকে চিনতেন বলে মনে করা হচ্ছে।


Follow us on :