ব্রেকিং নিউজ
  (15:40 PM)-ফের আগামি কাল গোয়া সফর করবেন অভিষেক বন্দোপাধ্যায়     (15:37 PM)-রাজ্য সরকারের সামাজিক প্রকল্পের জন্য ১০০০ কোটি টাকা ঋণ অনুমোদন করল বিশ্ব ব্যাঙ্ক     (14:19 PM)-কালিম্পং জেলার সামসিং ফাঁড়ির মণ্ডলগাও এবং খাসমহল গ্রামে ভল্লুকের আতঙ্ক      (14:17 PM)- বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে হাতির দলের তাণ্ডব। জখম ও মৃত একাধিক গবাদিপশু      (14:15 PM)-বাসন্তীতে উদ্ধার চারটি বেআইনি আগ্নেয়াস্ত্র। ধৃত এক। এলাকায় চাঞ্চল্য      (14:14 PM)-অবৈধ গ্যাস সিলিন্ডার রাখার অভিযোগে মঙ্গলকোটে গ্রেপ্তার এক ব্যক্তি     (14:13 PM)-ডোমজুড়ে পাওয়ার হাউসে অগ্নিকাণ্ড। একটি স্পঞ্জ কারখানায় আগুন     (14:12 PM)-বোমা বিস্ফোরণে জখম তিন শিশু। বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার ঘটনা     (10:42 AM)-মুম্বাইয়ের বহুতলে সকাল ৭টা নাগাদ আগুন, মৃত ২, হাসপাতালে ভর্তি ১৫     (10:40 AM)-৫ বি তিলজলা রোডে এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রাথমিক ধারণা আত্মহত্য়া     (10:03 AM)-প্রয়াত প্রাক্তন ফুটবলার তথা কোচ সুভাষ ভৌমিক     (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
rock-collapse-brazil
Rock collapse নৌকার ওপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পাহাড়ের একাংশ, মৃত্যু ৭ জনের


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-12 21:34:02


করোনা মহামারীর সংক্রমণ, লকডাউন সব কিছু মিলিয়ে ঘরবন্দি দশার সৃষ্টি হয়েছিল গোটা বিশ্ব জুড়ে। বন্দিদশা থেকে মুক্তি পেতে সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে আসতেই ভ্রমণপিপাসুরা বেরিয়ে পড়েছেন কোথাও না কোথাও। কেউ পাহাড়, তো আবার কেউ সমুদ্র। মনের শান্তি খুঁজতে খুঁজে বেরিয়েছেন মনোরম স্থান।

আর সেই শান্তি খোঁজাটাই কাল হয়ে দাঁড়িয়েছে কিছু ভ্রমণপ্রিয়র। সম্প্রতি একটি ভয়াবহ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিও দেখার পরই কার্যত চমকে উঠছেন নেটাগরিকরা। বিপদ যে বলে-কয়ে আসে না, তার জ্বলন্ত প্রমাণ এই ভিডিওটি। 

ভিডিওতে দেখা যাচ্ছে ভয়ানক দৃশ্য। প্রাকৃতিক শোভা উপভোগ করতে করতে পাহাড়ি ঝরনার পাশ দিয়ে মোটরচালিত বোটে করে ঘুরছিলেন পর্যটকরা। বেশ কয়েকটি নৌকা সেখানে ছিল। সকলের হাতেই ক্যামেরা, মোবাইল ফোন। সকলেই এই মনোরম দৃশ্যকে ক্যামেরাবন্দি করে রাখছিলেন। ঠিক সেই সময় আচমকা তাঁদের মাথার উপর ভেঙে পড়ল পাহাড়ের অনেকটা অংশ। শিউরে ওঠা এই ভিডিও ভাইরাল নেটপাড়ায়।

ঘটনাটি ঘটেছে ব্রাজিলের সুর মিনাসে। জানা যায়, ঘটনাস্থলেই মৃত্যু হয় ৭ জনের। গুরুতর জখম ৯ জন। নৌকায় থাকা অনেক যাত্রী এখনও নিখোঁজ। আহতদের অবস্থা অত্যন্ত সংকটজনক বলে খবর হাসপাতাল সূত্রে। ব্রাজিলের সুর মিনাস হ্রদটি পর্যটকদের অন্যতম আকর্ষণীয় পর্যটনকেন্দ্র। পাহাড়ের গা বেয়ে ঝরনা, গুহা। যা সকলের আকর্ষণের মূল জায়গা।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us