ব্রেকিং নিউজ
one-kid-with-two-fathers-know-about-the-interesting-story
Child: আজব কাণ্ড! একই সন্তানের বাবা দুই ভাই!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-11 20:54:18


দুই ভাইয়ের সন্তান একটাই! ভাবছেন এমনটা আবার হয় নাকি? তবে এমন অদ্ভূত ঘটনাই ঘটেছে ব্রাজিলের মধ্যাঞ্চলীয় গোইয়াস অঙ্গরাজ্যে।

অবিকল এক চেহারা দুই ভাইয়ের। ২০১৭ সালে যমজ ভাইদের একজন স্থানীয় এক মহিলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তাঁদের সংসারও ঠিকঠাকই চলছিল। কিন্তু নববধূর জন্য যেটি বড় সমস্যা সেটি হল- তিনি চিনে নিতে পারতেন না কোনজন তাঁর স্বামী আর কোনজন দেওর।

বিয়ের দুই বছর পর ওই নারী এক কন্যাসন্তানের জন্ম দেন। এর পর দেখা দেয় আরও বিড়ম্বনা। যমজ ভাইদের একজন নিজেকে সন্তানের বাবা পরিচয় দিতে নারাজ। তাঁর দাবি, ওই কন্যাসন্তানের জন্মদাতা নাকি তিনি নন। অন্যদিকে, অপর যমজ ভাইয়েরও একই দাবি। তিনি নবজাতকের জন্মদাতার পরিচয় অস্বীকার করছেন। এরপর বিষয়টি আরও ঘোরালো হয়ে ওঠে।

বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। আদালতের দ্বারস্থ হয়ে সুষ্ঠু মীমাংসার দাবি জানান ওই মহিলা। পরে দুই ভাই মিলেই সন্তানের মায়ের চরিত্র নিয়ে প্রশ্ন তুললে ডিএনএ টেস্ট করা হয়। ফলে জানা যায়, যমজ দুই ভাইয়ের একজনই ওই কন্যা সন্তানের আসল বাবা। তবে তিনি বিষয়টি মানতে নারাজ।

পুরোপুরি এক রকম চেহারা হওয়ায় এক ভাইকে বিয়ে করলেও ওই মহিলার নাকি ভুলক্রমে যমজ অন্য ভাইয়ের সঙ্গেও কিছুদিনের শারীরিক সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জেনে ওই নারীর স্বামী চুপ থাকেন। কারণ তার হাতে প্রমাণ করার মতো কিছু ছিল না। কেননা তার যমজ ভাই দেখতে অবিকল তারই মতো। এরপর ইয়াস অঙ্গরাজ্য আদালতের বিচারক ফিলিপ লুইস পেরুসা এক রায়ে শিশুটির জন্মসনদে যমজ দুই ভাইয়ের নামই পিতৃপরিচয়ে অন্তর্ভুক্ত করে দেন। এখন ওই সন্তানের বাবা দুই যমজ ভাই-ই। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন