ব্রেকিং নিউজ
man-give-divorce-to-bride-for-dancing-an-odd-song
Divorce বিয়েবাড়িতে স্ত্রীর নাচ-গান পছন্দ হয়নি, ডিভোর্স দিলেন স্বামী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-13 18:58:06


যত দিন যাচ্ছে, চিন্তাভাবনার ততই প্রসার ঘটছে। আগে ধারণা ছিল, বিয়ে মানেই কনে থাকবে লাজুক লাজুক মুখ করে। থাকবে শান্ত হয়ে বসে। কিন্তু সময়ের সাথে ভাবধারা বদলাচ্ছে। এখন নিজের বিয়েকেও উপভোগ করতে দেখা যায় বর-কনেকে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায়, বর-কনে নেচে মাতাচ্ছেন আমন্ত্রিত সকলকে।

বিয়েটা প্রত্যেকটা কনে এবং বরের কাছে ভীষণ স্পেশাল। তাই যাবতীয় বস্তাপচা ধ্যানধারণা আর ভয়কে তুড়ি মেরে উড়িয়ে নিজের জীবনের এই সুন্দর মুহূর্তকে চুটিয়ে উপভোগ করেন অনেকে। সম্প্রতি এরকম অনেক ভিডিও ভাইরাল হয় নেটপাড়ায়। তবে নিমন্ত্রিত এক বিয়েতে স্ত্রীর নাচ পছন্দ না হওয়ায় ডিভোর্সের ঘটনা, এ সত্যি বিস্ময়কর।

এমনই এক ঘটনার সাক্ষী থাকল ইরাক। বিয়েতে গান এবং নাচের সামান্য ভুলেই ওই সদ্য বিবাহিত দম্পতির বিবাহিত জীবন শেষ হয়ে গেল। অদ্ভুত ডিভোর্সের এই ব্যাপারটি সম্প্রতি ঘটতে দেখা গিয়েছে বাস্তবেই। এই ঘটনাটি ইরাকের রাজধানী বাগদাদের। যেখানে এক সদ্যবিবাহিত স্বামী তাঁর স্ত্রীকে তালাক দেওয়ার কারণ হিসেবে দেখিয়েছেন যে, তাঁর স্ত্রী  বিয়েবাড়িতে গিয়ে এমন একটি গানে নাচছিলেন, যা তাঁর পছন্দ হয়নি। যদিও এই ঘটনা কি সত্যি বিশ্বাসযোগ্য? কিন্তু বর এই যুক্তি দেখিয়েছেন কেবল নাচ পছন্দ না হওয়ার কারণেই বিয়ের পর স্ত্রীকে ছেড়ে চলে গিয়েছেন।

যদিও কনের নাচ ছিল দেখার মতো। তাক লাগিয়ে দিয়েছিল সকলকে। কিন্তু দুর্ভাগ্যবশত তিনি যে গানে নাচছিলেন, তা শ্বশুরবাড়ির লোকেদের পছন্দ হয়নি। গানটি ছিল সিরিয়ার একটি বিখ্যাত গান। গানের নাম 'মেসায়তারা'। সেই গানের একটি লাইন ছিল, যার অর্থ দাঁড়ায় অনেকটা এই রকম- আমি তোমাকে আমার মর্জিমতো চালাবো, তোমার প্রতিটি পদক্ষেপ নিয়ন্ত্রণে রাখবো। ওই গানের কথা শুনেই বরের মেজাজ চরমে ওঠে। দম্পতির মধ্যে ঝগড়া শুরু হয় এবং ওই ব্যক্তি শেষ পর্যন্ত বিয়ে ভেঙে দেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন