ব্রেকিং নিউজ
husband-killed-his-wife-in-front-of-six-children
Pakistan: ছয় সন্তানের সামনে স্ত্রীকে খুন করে কড়াইতে ফোটালেন স্বামী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-15 10:00:33


অবৈধ সম্পর্কের জেরে স্ত্রীকে খুন। এমন ঘটনা প্রায়শই শোনা যায়। কিন্তু অবৈধ সম্পর্কে জড়াতে স্ত্রীকে জোর করলেন স্বামী, এমন খবর খুব একটা শোনা যায়নি। তাঁর উপর স্ত্রী রাজি না হওয়ায় শ্বাসরোধ করে খুন করে মৃতদেহ কড়াইয়ে ফোটালেন। এমন ভয়ানক ঘটনার সাক্ষী থাকল পাকিস্তানের সিন্ধু প্রদেশ।

পাকিস্তানের এক সংবাদমাধ্যম সূত্রে খবর,  ছয় সন্তানের সামনে ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে হত্যা করেছেন বলে অভিযোগ।  বুধবার গুলশন-ই-ইকবাল এলাকায় একটি বেসরকারি স্কুলের রান্নাঘর থেকে ওই মহিলার দেহ উদ্ধার করেছে পুলিস। রান্নাঘরের কড়াইয়ে পড়ে ছিল তাঁর দেহ।

পুলিস জানায়, ওই মহিলার স্বামী আশিক, স্কুলে প্রহরীর কাজ করতেন। এবং প্রায় আট থেকে নয় মাস বন্ধ থাকা স্কুলের সার্ভেন্ট কোয়ার্টারে থাকতেন তাঁরা। যন্ত্রণাদায়ক ঘটনার কথা তাঁদের ১৫ বছরের মেয়ে ফোন করে পুলিশকে জানায়। ততক্ষণে আশিক তাঁর তিন সন্তানকে নিয়ে পালিয়ে যায়।

জেলা পূর্বের সিনিয়র পুলিস সুপার (এসএসপি) আবদুর রহিম শেরাজি বলেছেন, ওই মৃতার তিন সন্তানকে তাঁরা উদ্ধার করেছেন। চোখের সামনে মায়ের এই ভয়ংকর পরিণতি দেখে আতঙ্কিত তারা।

ওই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক তদন্ত এবং শিশুদের বক্তব্যে ধারণা করা হয়েছে যে, ওই মৃতার স্বামী বাচ্চাদের সামনে কড়াইতে ফুটানোর আগে একটি বালিশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছেন। এমনকি মহিলার একটি পাও তাঁর শরীর থেকে বিচ্ছিন্ন করা হয়েছে বলে জানান।

তবে ঠিক কী কারণে এই মর্মান্তিক ঘটনা ঘটালেন আশিক, তা জানা যায়নি। স্থানীয় সূত্রে খবর, স্ত্রীকে অবৈধ সম্পর্কে জড়ানোর জন্য চাপ দিচ্ছিলেন আশিক। স্বামীর কথা না রাখার ফলেই এই পরিণতি হয়েছে ওই মহিলার। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন