ব্রেকিং নিউজ
foreign-minister-Bangladesh-sends-flower-HirabenModi-birthday
Hiraben Bangladesh: হীরাবেন মোদীকে জন্মশতবর্ষে ১০০ পুষ্পস্তবকে শুভেচ্ছা বাংলাদেশের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 18:51:21


সদ্য শতবর্ষে পা রেখেছেন তিনি। তিনি হীরাবেন মোদী। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গর্ভধারিনী। শতায়ু এই মায়ের জন্মশতবর্ষে ১০০ গোলাপ পাঠিয়ে শুভেচ্ছা প্রতিবেশী দেশ বাংলাদেশের। বিদেশমন্ত্রী আবদুল মোমেন লিখিত শুভেচ্ছাবার্তাও পাঠিয়েছেন হীরাবেনকে।

বাংলাদেশ বিদেশ মন্ত্রক থেকে এক টুইটে জানানো হয়েছে, বাংলাদেশের বিদেশমন্ত্রী এ কে আব্দুল মোমেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদীকে জন্মশতবর্ষে ১০০ টি গোলাপের পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তাঁর সুস্থতাও কামনা করেছেন। ইতিমধ্যেই সেই পুষ্পস্তবক এসে পৌঁছেছে হীরাবেনের ঠিকানায়। পালটা ধন্যবাদ জানিয়েছে প্রধানমন্ত্রীর বাড়ির তরফে।

প্রসঙ্গত,গতকাল অর্থাত্ ১৮ জুন ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেনের ৯৯ তম জন্মদিন। এবার তিনি ১০০ বছরে পা দিলেন। সেই উপলক্ষে শনিবার গুজরাটের গান্ধীনগরে হীরাবেনের বাড়িতে পৌঁছে যান মোদী। মায়ের শততম জন্মদিনে কাটানো বিশেষ মুহূর্তগুলি তিনি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। মায়ের পা ধুইয়ে নিয়েছেন আশীর্বাদ। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মায়ের উদ্দেশ্যে একটি টুইট করেছেন। তিনি লিখেছেন, “মা শুধু একটি শব্দ নয়। ‘মা’ শব্দের সঙ্গে আবেগ জড়িত।”

এদিকে, সূত্রের খবর, সোমবারই ভারতের বিদেশমন্ত্রী এস জয়শংকরের সঙ্গে জয়েন্ট কো-অপারেশন কমিটির বৈঠক করার কথা বাংলাদেশের বিদেশমন্ত্রী এ কে আব্দুল মোমেনের।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন