ব্রেকিং নিউজ
  হলদিয়া চকদ্বীপা স্কুলের কাছে বালুঘাটা-কুকড়াহাটি রুটে যাত্রী বোঝাই বাস দুর্ঘটনার কবলে      কোচবিহারে দোকান বন্ধ করে ফেরার পথে দোকান মালিকের হাত থেকে সোনার অলংকারের ব্যাগ ছিনতাই করে চম্পট দুষ্কৃতীরা, চাঞ্চল্য     সোনারপুরে ডেঙ্গিতে মৃত্যু ২৬ বছরের এক তরুণীর, হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির অভিযোগ     বিহারে বলি পাচারের আগেই বালি বোঝায় ট্রাকটার আটক করল বিধাননগর থানার পুলিস  
dangerous-incident-video-was-viral-led-to-massive-tension-in-indonesia
Accident: হুড়মুড়িয়ে ভাঙল ওয়াটার স্লাইড, আছড়ে পড়ল মানুষ! দেখুন সেই ভয়ঙ্কর মুহূর্তের ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-13 11:40:23


সপ্তাহান্তে জীবনটাকে একটু উপভোগ করতে কম-বেশি প্রায় সকলেই যান। আর সেখানে বিভিন্ন রাইডে চাপাটাও যেন অত্যাবশ্যকীয় ব্যাপার। এই সমস্ত বিনোদন পার্কের জনপ্রিয় রাইডগুলির মধ্যে অন্যতম রোলার কোস্টার কিংবা ওয়াটার স্লাইডারের মতো রাইডগুলি রোমাঞ্চকর অভিজ্ঞতার স্বাদ নিতে এই ধরনের রাইডে চাপেন মানুষজন। তবে সেই রাইডে চেপে এমন কাণ্ড ঘটবে তা হয়তো কল্পনা করতে পারেননি কেউই।

সব কিছু ঠিকঠাকই চলছিল। তবে আচমকাই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। হুড়মুড় করে ভেঙে পড়ল ওয়াটার স্লাইড। সেই ওয়াটার রাইড থেকে প্রায় ৩০ ফুট উপর থেকে নীচে পড়ল মানুষ। এমনই মারাত্মক ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার কেনজেরান পার্কে। ঘটনার আকস্মিকতায় চিৎকার-চেঁচামেচি জুড়ে দেন ওই পার্কে উপস্থিত থাকা মানুষেরা।

সেই দুর্ঘটনার মুহূর্ত কেউ বা কারও মোবাইলে ধরা পড়েছে। আর সেই ভিডিওই এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। যেখানে স্পষ্টভাবে দেখা যাচ্ছে অনেক উপর থেকে আচমকাই মাটিতে আছড়ে পড়ছে ওয়াটার স্লাইডটি। স্থানীয় সংবাদ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনাটি ঘটেছে গত ৭ মে। ওই ওয়াটার স্লাইডের মধ্যে সে সময় প্রায় ১৬ জন ছিলেন। তাঁরা সবাই স্লাইডটি ভেঙে পড়ার সঙ্গে সঙ্গে মাটিতে আছড়ে পড়েন। এঁদের মধ্যে আট জনকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে তিনজনের হাড় ভেঙেছে।

কেনজেরান পার্কের তরফে জানানো হয়েছে, কারণ রাইডটি জীর্ণ হয়ে গিয়েছিল এবং সময়ের সাথে সাথে দুর্বল হয়ে গিয়েছিল। আর সেই কারণেই এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

ঘটনাটি নিয়ে ইন্দোনেশিয়ার সুরাবায়ার ডেপুটি মেয়র আরমুজিকে জানান, ভবিষ্যতে এমন দুর্ঘটনা ঠেকাতে এই অঞ্চলের অন্যান্য বিনোদন পার্কগুলির জরুরি পরিদর্শনে বিশেষ নজর দেওয়া শুরু হয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে, দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলে যতক্ষণ না সুস্থ হচ্ছেন, তাঁদের সবরকম চিকিৎসার দায়িত্ব সরকার নেবে। সেই সঙ্গে ওয়াটার স্লাইডটি ভেঙে পড়ার যথাযথ কারণ জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন